যখন সিনেমা থাকে না তখন কি কাজ করে টাকা রোজগার করেন বলিউড সুপার স্টারেরা?

বিবিধ বিনোদন 3rd Mar 18 at 3:24pm 2,473
Googleplus Pint
যখন সিনেমা থাকে না তখন কি কাজ করে টাকা রোজগার করেন বলিউড সুপার স্টারেরা?
সম্ভবত আপনার হয়তো মনে হতে পারে যে, বলিউড তারকা যখন অনেক বছর ধরে কোনও চলচ্চিত্র না পান তখন তারা কী করে? তাই আসুন আমরা বলি বলিউড অভিনেতা এবং অভিনেত্রীরা যখন সিনেমা করেনা তখন তারা কি করে? প্রকৃতপক্ষে, যখন বলিউড অভিনেতা এবং অভিনেত্রীরা চলচ্চিত্র করছেন না তখন তারা তাদের ব্যবসা করছেন। কেউ একটি রেস্টুরেন্ট ব্যবসা করেছে, তারপর কেউ একটি স্পা রান।

• শিল্পা শেঠি – স্পা ব্যবসা

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী দীর্ঘদিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। যাইহোক, তিনি কখনও কখনও টিভির বাস্তবতা শো এর বিচারক হিসাবে প্রদর্শিত হয়। এই সত্ত্বেও, তিনি নিজের ব্যবসা পরিচালনা করেন। শিলপা একটি ফিটনেস ডিভিডি এবং পারফিউম চালু করেন। শিলপা মুম্বাইয়ের জনপ্রিয় স্পা চেইন আইওএসআইএস এবং তার স্বামী রাজ কুন্দ্রাের আইপিএল রাজস্থান রয়্যালসের অংশীদার।

• সুনিল শেঠি – রেষ্টুরেন্ট এবং রয়্যালটি

সুনীল শেঠিকে অনেক বছর ধরে কোনো চলচ্চিত্র তে দেখা যায়নি, যদিও মাঝখানে কিছু সিনেমার কিছু অংশে দেখা যায়। কিন্তু, বেশ কয়েক বছর ধরে, তিনি একটিও বড় সিনেমা করেননি। সুনিল সেটিকে বলিউড অম্বানী বলা হয়। কারণ তিনি সারা দেশে তার জিমের শৃঙ্খল খুলেছেন। এই ছাড়াও সুনিল শেঠির চলচ্চি্ত্রেও ভালো নাম আছে এবং এছাড়াও মুম্বাই অনেক বুটিকস এবং রেস্টুরেন্ট আছে। তিনি রিয়েলএস্টেট বাবসাতে অর্থ বিনিয়োগ করেন।

• সুস্মিতা সেন – জুয়েলারী ব্যবসা

মিস ইউনিভার্সে বসবাসকারী সুস্মিতাও এখন চলচ্চিত্র থেকে দূরে। এটা না যে তাকে সিনেমার জন্য অফার করা হয় না বরং, সে আর সিনেমা করতে চায় না। সুস্মিতার দুবাইয়ের একটি গহনার খুচরা দোকান রয়েছে এবং তিনি একটি প্রোডাকশন হাউসও তৈরি করেছেন। সুস্মিতার কোম্পানি সেন্সসিয়োন শীঘ্রই হোটেল ও স্পা ব্যবসা শুরু করবে।

• লারা দত্ত – সারি ব্যবসায়

সুস্মিতার মতো লারা দত্তও মিস ইউনিভার্স। লারা দত্ত চলচ্চিত্র থেকেও দূরে থাকেন এবং ব্যবসার উপর মনোনিবেশ করছেন। লারা “বিজি বাসন্তী” নামক একটি প্রোডাকশন হাউস খুলেছেন। লারা ছাবাদা ব্র্যান্ড 555-এর সাথে পার্টিশনশিপে শাড়ি ব্যবসা শুরু করেছে। শিল্পার মতো লারাও বেশ কিছু ফিটনেস ডিভিডিও বের করেছেন।

• কারিশমা কাপুর – ই-কমার্স

কারিশমা, যিনি একজন বলিউড অভিনেত্রী হিসেবে বসবাস করেন, তিনি দুই সন্তানের মা এবং সম্প্রতি তিনি তার স্বামী থেকে তালাকপ্রাপ্ত। কারিশমা তার ব্যয় চালানোর জন্য ই-কমার্সে ব্যবসা করে। কারিশমা ই-কমার্স পোর্টালে “মা ও শিশুর যত্ন প্রত্ন” বিক্রি করার মতো একটা ই-কমার্সেএ টাকা বিনিয়োগ করেছেন।

• শাহরুখ খান – ক্রিকেট

যাইহোক, শাহরুখ খান চলচ্চিত্র তে কোন ঘাটতি নেই। তবুও তারা নিজেদের ব্যবসা করতে বিশ্বাস করে। শাহরুখ খান একটি ফিল্ম প্রোডাকশন হাউজ খোলেন। এছাড়া আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের মালিকও জুহী চাওলা এবং জয় মেহতা দের সাথে নিজেও অংশ নেয়।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 70 - Rating 3 of 10

পাঠকের মন্তব্য (0)