ফিটনেস ধরে রাখতে জীমে কত টাকা খরচ করতেন শ্রীদেবী!

বিবিধ বিনোদন 3rd Mar 18 at 3:04pm 1,419
Googleplus Pint
ফিটনেস ধরে রাখতে জীমে কত টাকা খরচ করতেন শ্রীদেবী!
শ্রীদেবী রিল লাইফে ছিলেন ‘মম’। আর রিয়েল লাইফে দুই কিশোরীর মা। পঞ্চাশের কোঠা পার করেছিলেন আগেই। তবে বয়স যেন তাকে তেমন ভাবে ছুঁতে পারেনি। নিজের ফিটনেস নিয়ে বরাবরই কড়া নজর ছিল শ্রী-র। নির্দিষ্ট নিয়ম মেনে জিমে যেতেন তিনি।

পরিচিতরা জানিয়েছেন, নিয়মিত ভাবেই শরীরচর্চা করাটাই তাঁর অভ্যাস হয়ে গিয়েছিল। তবে আর পাঁচটা বলিউড সেলিব্রিটির মতো কোনও পার্সোনাল ট্রেনার ছিল না শ্রীদেবীর। বরং জুহুর জে ডব্লিউ ম্যারিয়ট-এর মতো পাঁচ তারা হোটেলের জিমেই কড়া ট্রেনিং করতেন।

শ্রী-ঘনিষ্ঠ এক জন দৈনিক ভাস্কর ডট কম-কে জানিয়েছেন, ম্যারিয়টের জিমে নিয়মিত ট্রেনিং করতে বেশ ভালই খরত করতে হত তাঁকে। ওই ব্যক্তি বলেন, “হোটেলের জিমে একাই ওয়ার্কআউট করতেন শ্রী। ফিটনেস টিপসের জন্য সেখানকার পার্সোনাল ট্রেনারের পরামর্শই মেনে চলতেন।”

তা নিজেকে ফিট রাখতে ঠিক কত টাকা খরচ করতেন শ্রীদেবী? হোটেলের এক কর্মী বলেন, “এখানকার জিম ব্যবহারের জন্য বছরে ২ লাখ ৯৫ হাজার টাকা মেম্বারশিপ ফি দিতে হয়।

কারণ, মান্থলি মেম্বারশিপের কোনও ব্যবস্থা নেই এ হোটেলে। আর পার্সোনাল ট্রেনারের প্রয়োজন হলে আরও ৯৫ হাজার টাকা দিতে হবে।” তবে বছরে সব দিনেই ২৪ ঘণ্টা খোলা থাকায় যখন খুশি এসে ওয়ার্কআউট করলেই হয়। সূত্র: আনন্দ বাজার
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 81 - Rating 3 of 10

পাঠকের মন্তব্য (0)