মুখোমুখি লড়াইয়ে সালমান-রণবীর!

সিনেমা জগৎ 3rd Mar 18 at 9:24am 1,546
Googleplus Pint
মুখোমুখি লড়াইয়ে সালমান-রণবীর!
প্রত্যেক বছর বলিউডে অসংখ্য ছবি মুক্তি পায়। এমনটিও দেখা যায় একই দিনে বা একই সপ্তাহে দুইটি বড় সিনেমা মুক্তি পায় এটা যে খুব অস্বাভাবিক তা কিন্তু নয়।.এই ধারায় চলতি বছরের ডিসেম্বরেও বেশ কিছু বড় সিনেমা মুক্তির তালিকায় রয়েছে।

এর মধ্যে শাহরুখ খানের জিরো ও রণবীর সিং অভিনীত সিম্বা সিনেমাটি রয়েছে। এছাড়াও সাইফ কন্যা সারা আলী খানের প্রথম সিনেমা কেদারনাথ একই মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছবিটি নিয়েও দর্শকের আগ্রহের কমতি নেই।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ডিসেম্বরে সালমান খানের ‘দাবাং থ্রি’ সিনেমাটিও মুক্তির তালিকায় যুক্ত হচ্ছে। শুধু তাই নয়, রণবীর সিংয়ের সিম্বা’র সঙ্গে বক্স অফিসে মুখোমুখি হচ্ছে এটি। সালমান খান চান না বড়দিনে শাহরুখের সিনেমার সঙ্গে তার বক্স অফিস লড়াই হোক।

এ কারণে এক সপ্তাহ পিছিয়ে সিনেমাটি মুক্তি দিতে চাইছেন তিনি। আর সেই ক্ষেত্রে রণবীর সিংয়ের সিম্বা সিনেমার পূর্বঘোষিত মুক্তির দিন অনুযায়ী ২৮ ডিসেম্বর মুক্তি পাবে দাবাং-থ্রি। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি দাবাং সিনেমার নির্মাতা।

সালমান খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা টাইগার জিন্দা হ্যায়। অপরদিকে রণবীর সিংয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে পদ্মাবত।.দুটি সিনেমাই বক্স অফিসে ভালো ব্যবসা করেছে।

তাই যদি বক্স অফিস লড়াইটা হয় তা বেশ জমবে বলে মনে করছেন সিনেমা বিশ্লেষকরা। এছাড়াও দুটি সিনেমার নায়ক চরিত্র পুলিশ যা দর্শকের জন্য বাড়তি পাওয়া হিসেবে দেখছেন অনেকে।

এদিকে, সিম্বা সিনেমার পরিচালক রোহিত শেঠি মনে করছেন দুটি ছবিতেই নায়কের পুলিশ চরিত্র হলেও দুটি সিনেমার বিষয়বস্তু ভিন্ন ভিন্ন। অন্যদিকে, দাবাং-থ্রি সিনেমাটি প্রযোজনা করছেন আরবাজ খান। তিনি সিনেমাটি নিয়ে এখনো বাড়তি কোনো তথ্য দেননি।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 88 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)