আমিরের সঙ্গে কে ডি পাঠক এর সম্পর্ক কি? জানলে চমকে যাবেন!

বিবিধ বিনোদন 25th Feb 18 at 10:33am 1,392
Googleplus Pint
আমিরের সঙ্গে কে ডি পাঠক এর সম্পর্ক কি? জানলে চমকে যাবেন!
নাম তাঁর রণিত রায়। দর্শকদের কাছে তিনি কে. ডি. পাঠক নামেই সর্বাধিক পরিচিত। তাঁকে বলিউডের মস্ত বড় তারকা বললে কোনও অংশে কম বলা হবে না। ভারতের জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘আদালত’ এর অত্যন্ত পরিচিত মুখ তিনি।

অথচ এক সময় মহা তারকা আমির খানের দেহরক্ষী হিসেবে কাজ করতেন এই অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটি জানিয়েছেন তিনি।

অভিনয়ে আসার পেছনে আমির খানের বড় অবদান রয়েছে বলে জানান রণিত রায়। সাক্ষাৎকারে আমিরের ভূয়সী প্রশংসা করে বলেন, একজন মানুষ হিসেবে আমির খানের তুলনা হয় না। আমি তাঁর অনেক বড় ভক্ত।

অভিনেতা হওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে রণিতকে। শুটিং স্পটে মেঝে পরিষ্কার করা থেকে শুরু করে প্রোডাকশনের যাবতীয় কাজ সামলাতেন তিনি।

শুরুতে ছোট ছোট চরিত্রে অভিনয়ের সুযোগ পেতেন। এরপর এক সময়ের জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘কসাউটি জিন্দেগী কি’ তে রিসাব বাজাজের চরিত্রে অভিনয় করে খ্যাতির শিখরে পৌঁছে যান রণিত রায়।

একে একে অভিনয় করেন ‘আদালত’, ‘ইত্না করনা মুজে পেয়ার’ এর মতো জনপ্রিয় ধারাবাহিকে। এছাড়া অক্ষয় কুমার অভিনীত ছবি‘বস’ এ খলনায়কের চরিত্রে অভিনয় করেন।

অভিনয়ের পাশাপাশি একটি নিরাপত্তা প্রতিষ্ঠানের মালিক রণিত রায়। তাঁর ভাই রোহিত রায়ও একজন অভিনেতা। সম্প্রতি ঋত্বিক রোশনের কাবিল সিনেমায় দুজনকে অভিনয় করতে দেখা গেছে।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)