রিয়াল ছাড়ছেন বেল, মূল্য ২২২ মিলিয়ন

ফুটবল দুনিয়া 23rd Feb 18 at 12:01pm 867
Googleplus Pint
রিয়াল ছাড়ছেন বেল, মূল্য ২২২ মিলিয়ন
২০১৩ সালে টটেনহ্যাম থেকে গ্যারেথ বেল যখন সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেন তখন সবাই ধরে নিয়েছিল রিয়ালের নেইমার হবেন তিনি। রোনালদোকে সহায়তা করার পাশাপাশি নিজেও প্রয়োজনের সময় জ্বলে উঠবেন। কিন্তু তেমন কিছু হল কই? এখন তো রিয়াল মাদ্রিদে এক প্রকার অনিয়মিত হয়ে পড়েছেন তিনি। ধারাবাহিকভাবে তাকে বেঞ্চে রাখছেন জিনেদিন জিদান।

প্যারিস সেইন্ট জার্মেইর বিপক্ষেও শুরুতে ছিলেন না। রিয়াল সোসিয়েদাদ ও লিগানেসের বিপক্ষেও শুরুতে ছিলেন না। তার ফর্মে ফিরতে আরো বেশি সময় মাঠে থাকা উচিত। কিন্তু সেই সুযোগ তিনি পাচ্ছেন কই? তার চেয়ে জিদান এখন বেশি গুরুত্ব দিচ্ছেন উদীয়মান তারকা আসেনসিওকে। কেন এমন করছেন জিদান?

গুঞ্জন শোনা যাচ্ছে আগামী গ্রীষ্মের দল বদল মৌসুমে বেলকে বিক্রি করে দিবে রিয়াল। তাকে এখন আর কেউ ভবিষ্যতেও ব্যালন ডি’অর বিজয়ী হিসেবে মানতে নারাজ। কিংবা রোনালদোর সমকক্ষ হওয়ার ক্ষেত্রে তার যোগ্যতা নিয়েও রিয়ালের কর্তারা সন্দিহান। সে কারণেই তাকে পুরোপুরি সুযোগ দেওয়া হচ্ছে না।

মূলত ইনজুরি বেলকে এই অবস্থানে টেনে নিয়ে এসেছে। রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর এ পর্যন্ত ২৫ বার ইনজুরি ও অন্যান্য সমস্যায় পড়েছেন বেল। সে কারণে মোট ৭৮টি ম্যাচ মিস করেছেন তিনি। সে কারণেই রিয়াল মাদ্রিদের গ্রীষ্মের বিক্রির তালিকায় নাম উঠে গেছে তার।

তবে তাকে কিনবে কে? বেলের এজেন্ট জনাথান বার্নেট সম্প্রতি জানিয়েছেন ওয়েলসের এই ফুটবলারের মূল্য ২২২ মিলিয়ন ইউরো। যা নেইমারের মূল্যের সমান। রিয়াল মাদ্রিদ ছাড়া আর কেউ এই মূল্যে বেলকে দলে ভেড়ানোর সাহস করবে না। তবে গেল মৌসুম থেকে বেলকে কিনতে আগ্রহ দেখিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। তারা ২২২ মিলিয়ন ইউরোতে বেল দলে ভেড়াতে পারবে কী? সেটা সময়ই বলে দেবে।

তথ্যসূত্রঃ অনলাইন
Googleplus Pint
Like - Dislike Votes 11 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)