অ্যামি জ্যাকসনের বিয়ে!

বিবিধ বিনোদন 22nd Feb 18 at 3:37pm 1,132
Googleplus Pint
অ্যামি জ্যাকসনের বিয়ে!

অভিনেত্রী অ্যামি জ্যাকসন। ভারতের দক্ষিণী সিনেমাতেই বেশি দেখা যায় তাকে। তবে বলিউড সিনেমাতেও অভিনয় করেছেন ব্রিটিশ বংশোদ্ভুত এই অভিনেত্রী। চলতি বছর গাঁটছড়া বাঁধছেন অ্যামি।

ব্রিটিশ যুবক জর্জ পানায়ইওতোর সঙ্গে গত তিন-চার মাস ধরে অ্যামির ঘনিষ্ঠতা বেড়েছে। রিয়েল এস্টেট ব্যবসায়ী আন্দ্রেস পানায়ইওতোর ছেলে জর্জ। কুইন সিটিতে তার একটি বিলাসবহুল নৈশক্লাব রয়েছে। অনেকদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন তারা। চলতি বছর বিয়ের পরিকল্পনা করেছেন এ জুটি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘অনেকদিন ধরেই অ্যামি এই সম্পর্ক টিকিয়ে রেখেছেন। তিনি তার ব্যক্তিগত বিষয় জনসম্মুখে প্রকাশ করতে চাইছিলেন না। তিনি অনেকদিন থেকেই তার সম্পর্কটি মিডিয়া থেকে লুকিয়ে রেখেছেন। অ্যামি-জর্জ জুটি হিসেবে খুবই খুশি। অ্যামি সবসময়ই চান তার নিজস্ব একটি পরিবার হোক। এই বছরের শেষে তিনি বিয়ের পরিকল্পনা করছেন। বর্তমানে বিয়ের তারিখ ও স্থান বিয়ে আলোচনা করছেন তারা।’

এ বছর বিয়ের সিদ্ধান্ত নিলেও অনেকদিন থেকেই এটির পরিকল্পনা করছিলেন অ্যামি। এ প্রসঙ্গে সূত্রটি বলেন, ‘অ্যামি গত বছরই বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু হয়ে ওঠেনি। শেষ পর্যন্ত তারা এটির কল্পনা করছেন।’

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে জর্জের সঙ্গে আলিঙ্গন ও চুম্বনরত অবস্থায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অ্যামি। অবশ্য সবগুলোতেই জর্জ ক্যামেরার দিক থেকে মুখ ঘুরিয়ে রেখেছেন। তবে ভালোবাসা দিবসে আরো ছবি পোস্ট করেন এ অভিনেত্রী, সেখানে জর্জকে স্পষ্টই দেখা যায়। ধারণা করা হচ্ছে, প্রেমের সম্পর্কের কথা ভক্তদের কাছে প্রকাশ করতেই ছবিগুলো পোস্ট করেন এ অভিনেত্রী।

অ্যামি জ্যাকসনের পরবর্তী সিনেমা টু পয়েন্ট ‍জিরো বা রোবট-টু। এতে আরো অভিনয় করছেন রজনীকান্ত ও অক্ষয় কুমার। শংকর পরিচালিত সিনেমাটি চলতি বছর মুক্তির কথা রয়েছে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 11 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)