অ্যাকশনে ভরপুর বাঘি-টু’র ট্রেইলার

সিনেমা জগৎ 21st Feb 18 at 7:09pm 1,119
Googleplus Pint
অ্যাকশনে ভরপুর বাঘি-টু’র ট্রেইলার
টাইগার শ্রফ অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা বাঘি-টু। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দিশা পাটানি। আগামী মার্চে মুক্তি পাবে এটি। এর আগে বুধবার সিনেমাটির ট্রেইলার প্রকাশ করেছেন নির্মাতারা।

বাঘি-টু সিনেমার ট্রেইলারের প্রায় পুরোটা জুড়েই দেখা গেছে অ্যাকশন। এতে টাইগার শ্রফকে দেখে মনে হবে ভারতীয় র‌্যাম্বো। একাই একদল মানুষকে কুপোকাত করার জন্য তিনি যথেষ্ট। বন্দুক, হেলিকপ্টারের অ্যাকশনও দেখা গেছে ট্রেইলারে। এ ছাড়া রয়েছে দৃঢ় সংলাপ ও দিশা পাটানির রূপের ঝলক।

ফক্স স্টুডিওস ও সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমা বাঘি-টু। এটি পরিচালনা করেছেন আহমেদ খান। টাইগার-দিশা ছাড়াও এতে অভিনয় করেছেন-রণদীপ হুদা, মনোজ বাজপেয়ী, প্রতীক বাব্বার প্রমখু। আগামী ৩০ মার্চ এটি মুক্তির কথা রয়েছে।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত বাঘি সিনেমার সিক্যুয়েল বাঘি-টু। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর। ইতোমধ্যে ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতারা। এটিও পরিচালনা করবেন আহমেদ খান। এতে টাইগার শ্রফ থাকলেও নায়িকা চরিত্রে কে থাকবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

তথ্যসূত্রঃ অনলাইন
Googleplus Pint
Like - Dislike Votes 15 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)