আবারও অরিজিতকে বাদ দিলেন সালমান

বিবিধ বিনোদন 20th Feb 18 at 11:21am 2,879
Googleplus Pint
আবারও অরিজিতকে বাদ দিলেন সালমান
গায়ক অরিজিতের সঙ্গে পুরনো ঝামেলা মিটিয়ে নেওয়ার কোনও লক্ষণই দেখাচ্ছেন না বলিউড সুপারস্টার সালমান খান। অরিজিতের সঙ্গে সালমানের ঝামেলা কয়েক বছরের পুরনো। অবশ্য ফেসবুক পোস্টের মাধ্যমে সালমানের কাছে প্রকাশ্যে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন অরিজিৎ। কিন্তু তাতেও মন গলেনি সাল্লু ভাইয়ের।

আবারও ব্যক্তিগত আক্রোশ মেটানোর জন্য প্রভাব খাটিয়ে ছবি থেকে অরিজিৎ সিংহের গাওয়া গান বাদ দিয়েছেন সালমান খান। অরিজিতকে বাদ দিয়ে পাকিস্তানী গায়ক রাহাত ফতেহ আলী খানকে দিয়ে গাইয়েছেন ছবির গান। এ নিয়ে তৃতীয়বারের মত অরিজিৎ বাদ পড়লেন গান থেকে। এ ঘটনা নিয়ে এবার গায়কের ভক্তদের সমালোচনার মুখে পড়লেন বলিউডের ভাইজান সালমন খান।

অরিজিতের ভক্তরা সালমানের পাকিস্তান-প্রীতি নিয়ে প্রশ্ন তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই ক্ষোভপ্রকাশ করেছেন। তাদের দাবি কেন তিনি নিজের দেশের শিল্পি বাদ দিয়ে পাকিস্তানের শিল্পী দিয়ে গান গাওয়াবেন।

এর আগে ‘সুলতান’ ছবিতে অরিজিতের গাওয়া ‘জাগ ঘুমিয়া’ গানটি বাদ দিয়ে সেটি রাহাত ফাতেহ আলি খানকে দিয়ে ফের গাওয়ান তিনি। এরপর ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি থেকেও অরিজিতের গাওয়া ‘দিল দিয়া গালা’ গানটি বাদ দিয়ে সেটি পাকিস্তানের গায়ক আতিফ আসলামকে দিয়ে গাওয়ান সালমান।

তবে এবার অরিজিতের গান বাদ দিয়েছেন অন্যের অভিনয় করা ছবি থেকে। ছবির নাম ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’। এই ছবিরই একটি আইটেম গানে নাচতে দেখা যাবে সালমানকে। সেই গানটিই গাওয়ার কথা ছিলো অরিজিতের।

তার এই আচরণের তীব্র সমালোচনা করে অরিজিতের পাশে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা গায়ক বাবুল সুপ্রিয়। তিনি ভারতের ছবিতে পাক গায়কদের নিষিদ্ধ করার দাবি জানিয়ে বলেছেন, ‘যদি অরিজিতের গান বাদ দেওয়ার খবর সত্যি হয়, তাহলে রাহাতের গান বাদ দিয়ে অন্য কাউকে দিয়ে গাওয়ানোর অনুরোধ করব নির্মাতাদের। অরিজিৎ অনেক ভাল গাওয়া সত্ত্বেও কেন আতিফ আসলাম দিল দিয়া গালা গানটি গাওয়ার সুযোগ পেল, সেটা আমার কাছে পরিষ্কার নয়।

মন্ত্রী আরও বলেন, সংবাদ চ্যানেলগুলি যখন সীমান্তে পাক মদতপুষ্ট জওয়ানদের শহিদ হওয়ার খবর দেখাচ্ছে, তখন এফএম চ্যানেলগুলি পাক গায়কদের গান বাজাচ্ছে।তবে আতিফ দিল দিয়া গালা গানটি দারুণ গেয়েছে। রাহাতও বড় মাপের শিল্পী।

আর গান গাওয়ার অধিকার সবার আছে। কিন্তু আমাদের একটা বিষয় স্পষ্ট করে দেওয়া দরকার, কোনও শিল্পীকে নিয়ে সমস্যা নেই, আপত্তি পাকিস্তানের নাগরিকদের নিয়ে। এটা রাজনৈতিক অবস্থান নয়, যারা ছেলে, ভাই, বাবাকে হারিয়েছেন, তাদের পাশে সারা দেশ থাকলে ভাল লাগবে।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 498 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)