অর্থের অভাবে আটকে গেছে সালমানের যেসব ছবির শ্যুটিং!

সিনেমা জগৎ 17th Feb 18 at 11:43am 1,118
Googleplus Pint
অর্থের অভাবে আটকে গেছে সালমানের যেসব ছবির শ্যুটিং!
অদ্ভুত সব কারণে ছবির কাজ কিংবা মুক্তি আটকে যায়। দীর্ঘ সময় পরেও খোলে না জট। নির্দিষ্ট সময় পর কলাকুশলীরাও চান না এসব ছবি আর মুক্তি পাক। মুক্তি না পাওয়ার তালিকায় বলিউডের 'দাবাং' তারকা সালমান খানেরও বেশ কিছু ছবি আছে। এসব ছবি ভবিষ্যতে মুক্তি পাবে কী না- তাও জানা সম্ভব নয়।

'ম্যায়নে পেয়ার কিয়া' দিয়ে রাতারাতি বিখ্যাত হন সাল্লু। সারা বিশ্বে তার অনেক ভক্ত। তার ফ্লপ ছবিও এখন ১০০ কোটি রুপি আয় করে। বক্স অফিসে তার ক্ষমতা এমনই। এটা বর্তমান অবস্থা। কিন্তু মুদ্রার ওপর পিঠও দেখেছিলেন বলিউড সুপারস্টার। অর্থের অভাবসহ আরও নানা কারণে এখনো সালমানের যেসব ছবি মুক্তি পায়নি:

রণক্ষেত্র: 'ম্যায়নে পেয়ার কিয়া' ছবির পর সালমান-ভাগশ্রী ফের জুটি বাঁধেন এই ছবিতে। কিন্তু ভাগশ্রী মাঝে বিয়ে করেন এবং ছবিও আর মুক্তি পায়নি।

আয় মেরে দোস্ত: এই প্রজেক্টে আরবাজ খান-দিব্যা ভারতী-কারিশমা কাপুরও করেছিলেন। একটি গান রেকর্ডের পর আর কাজই এগোয়নি। সালমানের অন্য ছবি 'মাজদার'এ গানটি পরে ব্যবহার করা হয়।

বুলান্ড: সালমান ও সোমী আলী মূল চরিত্রে ছিলেন। অর্ধেক শ্যুটিং শেষও হয়েছিল। কিন্তু অজানা কারণে বাকি কাজ আর করা হয়নি।

রাম: এই ছবির মাধ্যমে নির্মাণে সালমানের ভাই সোহেল খানের অভিষেক হওয়ার কথা ছিল। সালমানের সঙ্গে অনিল কাপুর ও পূজা ভাটও ছিলেন। 'বুলান্ড' ছবির মতো এই ছবিরও অর্ধেক শ্যুটিং সম্পন্ন হয়েছিল। কিন্তু বাজেটের বেশি খরচ হওয়াসহ নানা ঝামেলায় বাকি কাজ আর হয়নি।

রাজু রাজা রাম: ডেভিড ধাওয়ানের পরিচালনায় এ ছবিতে সালমানের সঙ্গে ছিলেন মণীষা কৈরালা, জ্যাকি শ্রুফ ও গোবিন্দ। অর্থের অভাবে শ্যুটিং বন্ধ হয়েছিল এ ছবির। আর মুক্তি পায়নি ছবিটি।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 11 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)