নিউইয়র্কের হোটেলে হঠাৎ সোনাক্ষি-সালমান!

সিনেমা জগৎ 16th Feb 18 at 12:08pm 1,011
Googleplus Pint
নিউইয়র্কের হোটেলে হঠাৎ সোনাক্ষি-সালমান!
ইউটিউবের দুনিয়ায় আবার সাড়া ফেলে দিলেন সালমান খান। ফিরলেন 'চুলবুল পান্ডে', সঙ্গে তার 'রাজ্জো' সোনাক্ষি সিনহা। 'ওয়েলকাম টু নিউইয়র্ক' ছবির জন্য একটা গানের দৃশ্যধারণে অংশ নিলেন এই দুই বলিউড অভিনয়শিল্পী। পুরো গানটার দৃশ্যধারণ হয়েছে নিউইয়র্কে।

ভালোবাসা দিবসের আগের দিন মুক্তি পাওয়া সাজিদ ওয়াজিদের সুরে সালমান আর সোনাক্ষির 'নয়না ফিসল গায়ে' এ প্রজন্মের শ্রোতা-দর্শকদের আচ্ছন্ন করে রাখল সুরে সুরে। গানটি নিয়ে নিজেও নস্টালজিক হয়েছেন সোনাক্ষি।

তিনি তার টুইটারে লিখেছেন, 'দাবাং' আর 'দাবাং-টু' ছবির পর সালমানের সঙ্গে এ রকম রোমান্টিক দৃশ্য শুট করলাম। শুটিংয়ের সময় খুব নস্টালজিক লাগছিল। এত সুন্দর গানটা এই ছবির একটা বড় আকর্ষণ হবে।

পরিচালক চাকরি টোলেটি সালমান-সোনাক্ষির রসায়ন নিয়ে দারুণ উচ্ছ্বসিত। তিনি বলেন, 'এই জুটি পর্দায় আগুন জ্বালিয়ে দিতে জানে। তাদের আন্ডারস্ট্যান্ডিং এতটাই ভালো যে গানটা মাত্র এক ঘণ্টার মধ্যে আমরা চিত্রায়ণ করতে পেয়েছি।'

'ওয়েলকাম টু নিউইয়র্ক' ছবিটি নিয়ে জল্পনা তুঙ্গে। এই প্রথম ছবিতে দ্বৈত ভূমিকায় অভিনয় করছেন করণ জোহর। দু'জন অল্পবয়সী ছেলে-মেয়ের জীবনে কিম্ভূতকিমাকার মজার ঘটনা নিয়ে এ ছবি। ছবিটি মুক্তি পাবে আগামী ২৩ ফেব্রুয়ারি।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 11 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)