প্রেমের ফাঁদে ফেলে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ, ভিডিও ধারণ

দেশের খবর 15th Feb 18 at 4:05pm 1,929
Googleplus Pint
প্রেমের ফাঁদে ফেলে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ, ভিডিও ধারণ
চুয়াডাঙ্গার জীবননগরে প্রেমের ফাঁদে ফেলে এক এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে স্থানীয় তিন যুবকের বিরুদ্ধে। পরে এলাকাবাসী আরিফুল ইসলাম আরিফ (২৭) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।

গতকাল বুধবার দিবাগত রাতে এ ঘটনায় ওই পরীক্ষার্থী বাদী হয়ে জীবননগর থানায় তিনজনের নামে মামলা দায়ের করে। জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটক আরিফুল ইসলাম জীবননগর উপজেলার আলীপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। নির্যাতিতা ছাত্রী জানায়, গত রবিবার পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় আরিফ মোবাইলে ফোন করে দেখা করতে বলে।

পরে দিনভর বিভিন্ন স্থানে ঘোরাঘুরি পর তাকে উপজেলার খয়েরহুদা গ্রামের একটি ভুট্টা খেতে নিয়ে ধর্ষণ করে। এরপর আরিফের দুই বন্ধু জুয়েল ও সিরাজুল জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করে আরিফ।

পরে তার কাছে থাকা স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় তারা। এ ঘটনার দুইদিন পর মঙ্গলবার সন্ধ্যায় আরিফ স্বর্ণালঙ্কার ফেরত দেওয়ার কথা বলে আবারো আমার মেয়েকে দেখা করতে বলে।

তার কথা মতো ওই ছাত্রী উপজেলার লক্ষ্মীপুর গ্রামের একটি ব্রিজের কাছে অবস্থান নিলে সেখানে আরিফ এলে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। -বিডি প্রতিদিন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 27 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)