পারিশ্রমিক বাড়িয়ে দীপিকার সমান করলেন রণবীর!

বিবিধ বিনোদন 13th Feb 18 at 9:16am 711
Googleplus Pint
পারিশ্রমিক বাড়িয়ে দীপিকার সমান করলেন রণবীর!
পদ্মাবত' সিনেমাটি দেখার পর থেকে একটি চরিত্র, আর একটা নামই কেবল সকলের মুখে মুখে ঘুরছে। চরিত্রটা হলো আলাউদ্দিন খিলজি, আর নামটা রণবীর সিং। যাঁরাই এই সিনেমাটা দেখে ফেলেছেন তাঁদের চোখে এখন শুধুই রয়েছে রণবীরের অভিনয় নিয়ে মুগ্ধতা।

রণবীর দীপিকার 'পদ্মাবত' ইতিমধ্যেই ২০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে। আর এর সঙ্গে সঙ্গে নিজের পারিশ্রমিকও বাড়িয়ে ফেলেছেন রণবীর। বি-টাউনে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

জানা গেছে, এতদিন সিনেমা প্রতি রণবীর পারিশ্রমিক নিতেন ৭-৮ কোটি রুপি। তবে 'পদ্মাবত'-এর সাফল্যের পর রণবীর নাকি তাঁর সেই পারিশ্রমিক বাড়িয়ে ১৩ কোটি করেছেন। ঠিক যে পরিমাণ পারিশ্রমিক এখন দীপিকা নেন।

হ্যাঁ, দীপিকাও সিনেমা প্রতি পারিশ্রমিক নেন ১৩ কোটি টাকা। অনেকেই বলছেন প্রেমিকার সঙ্গে সামঞ্জস্য বজায় রাখতেই তাঁর সমতুল্য পারিশ্রমিক হাঁকাচ্ছেন রণবীর।

তবে বাণিজ্য বিশ্লেষকদের কথায় ফিল্মে অভিনেতা অভিনেত্রীরা তখনই তাঁদের পারিশ্রমিক বাড়াতে পারেন যখন তাঁরা কোনও সিনেমা হিট দেন। যেটা রণবীরের ক্ষেত্র হয়েছে।

তবে দীপিকা ক্ষেত্রে আলাদা, যখন থেকে তাঁকে সিনেমার শ্যুটিংয়ের জন্য বেশি দিন সময় দিতে হয়েছে তখন থেকেই তিনি নিজের পারিশ্রমিক বাড়িয়ে ১৩ কোটি করেন। সাধারণত একটা ফিল্মের শ্যুটের জন্য বলিউডে ৬০ দিন সময় নেওয়া হয়। জিনিউজ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 10 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)