প্রেমিকাকে যা উপহার দেবেন

লাইফ স্টাইল February 11, 2018 2,350
প্রেমিকাকে যা উপহার দেবেন

প্রেম আর বাস্তবতা সাংঘর্ষিক। কিন্তু বাস্তবতার ধার ধারে না প্রেম। হাজার বাঁধা-নিষেধ, হাজারটা অভাব উপেক্ষা করতে জানলেই তাকে প্রেমিক বলা যায়! আর তাইতো ভালোবাসার দিনে মন চায় প্রিয়তমাকে মনের মতো কোনো উপহার দিতে। কিন্তু সাধ থাকলেও সাধ্য থাকে না অনেকেরই। উপহারের মূল্য কিন্তু টাকার হিসেবে না। উপহারদাতা হিসেবে আপনি কতটা রুচিশীল সেদিকেও খেয়াল রাখতে হবে। চলুন জেনে নেই এবারের ভ্যালেন্টাইনে প্রেমিকাকে কীভাবে কম টাকায় দামী উপহার দেবেন. . .


প্রেমিকাকে ভ্যালেন্টাইন্স ডে-তে উপহার দিতে চান, কিন্তু টাকার টানাটানি চলছে? আপনার জন্য রইল কয়েকটি কম বাজেটের মিষ্টি উপহারের টিপস


ভ্যালেন্টাইন উপহার হিসেবে দিতে পারেন হার্ট শেপ সফট টয়। ১০০ টাকায়ও পাওয়া যায় এটি। মেয়েদেরও বেশ পছন্দের।


দিতে পারেন কফি কাপ। স্বল্প টাকার এই সৌখিন উপহারটি জিতে নিতে পারে আপনার প্রেমিকার মন।


হার্ট শেপ ছবির ফ্রেম। কম টাকার বাজেটের জন্য উপযুক্ত এই উপহার। একটা মিষ্টি মুহূর্তের ছবি ফ্রেমবন্দী করলেই খুশি হয়ে যেতে পারেন সঙ্গী।


অনেক মেয়েই গতানুগতিক উপহার পছন্দ করেন না। আপনার বান্ধবীও যদি তেমন প্রকৃতির হন, তা হলে গোলাপের পাপড়ি সাজিয়ে ‘আই লাভ ইউ’ বলুন। প্রেম নিবেদনের এ প্রচেষ্টায় খুব খুশি হবেন প্রেমিকা।


ফুল সব মেয়েরই ভারি পছন্দের জিনিস। তাই উপহারে ফুলদানি দিলেও খুশি হতে পারেন প্রেমিকা।


সব মেয়েই গয়না পরতে পছন্দ করেন। কম বাজেটের মধ্যে কস্টিউম জুয়েলারিও মন জয় করে নিতে পারে আপনার প্রেমিকার।


প্রায় প্রতিটি মেয়েই চকোলেট পছন্দ করেন। কম খরচায় প্রেমিকার মন জয়ের সবচেয়ে সহজ উপহার এটি।


প্রেমপত্র উপহার দিয়ে প্রেম ব্যক্ত করার জায়গায় লিখে জানান মনের কথা। সবথেকে বেশি খুশি হবেন আপনার প্রেমিকা।


প্রেমের কবিতার সংকলন রাখতে পারেন উপহারের তালিকায়। অনেক কবির প্রেমের কবিতার সংকলনই সহজলভ্য। কবিতার থেকে দামী উপহার আর কী-ই বা রয়েছে!


বাড়িতেই সংকলন করুন ভালোবাসার গানের একটি গুচ্ছ। সিডিতে রাইট করে ভালো করে প্যাক করে প্রেমিকাকে উপহার দিন। একেবারেই একেসক্লুসিভ।