রণবীরকে নিয়ে মাত্রাতিক্ত বিরক্ত ঋষি কাপুর

বিবিধ বিনোদন 11th Feb 18 at 7:32pm 993
Googleplus Pint
রণবীরকে নিয়ে মাত্রাতিক্ত বিরক্ত ঋষি কাপুর
বিভিন্ন রকমের চরিত্রে অভিনয় করতে যে তিনি সিদ্ধহস্ত, সেটি একাধিকবার দেখিয়ে দিয়েছেন রণবীর কাপুর। তবে শুধু অভিনয় নয়, প্রেমিক হিসেবেও কতটা ব্যতিক্রম, তাও সবারই জানা। বলিউডে পা রাখার আগে থেকেই পোশাক বদলানোর মতোই একের পরে এক প্রেমিকা বদলেছেন রণবীর।

তবে সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রেখে ব্যক্তিগত জীবন গোপন রাখতে চাইলেও, পাপারাৎজিদের চোখ কখনওই ফাঁকি দিতে পারেননি রণবীর। কিন্তু এবার ছেলের এমন স্বভাব নিয়ে বেজায় চটেছেন বাবা ঋষি কাপুর।

সম্প্রতি নিউইয়র্কের রাস্তায় পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে একটি ছবি ভাইরাল হওয়ায় জল্পনা তৈরি হয় যে, এবার হয়তো রণবীরের প্রেমিকা রূপে এই পাক নায়িকাকেই দেখা যাবে। সেই জল্পনা মিটতে না মিটতে পানি অন্যদিকে গড়ায়। এখন আবার আলিয়া ভাটের সঙ্গে নাম জড়িয়েছে রণবীরের। যদিও এটা পুরোটাই গুজব বলে জানিয়ে দেন রণবীর কাপুর।

একের পরে সম্পর্কের বদলে ঋষি চান, এবার ছেলে বিয়ে করে বাড়িতে নতুন বউ নিয়ে আসুক। এক সাক্ষাৎকারে ঋষিকে জিজ্ঞাসা করা হয়, রণবীরকে কী উপদেশ দিতে চান। তিনি বলেন রণবীরকে তিনি জিজ্ঞাসা করবেন, ‘‘শেষ পর্যন্ত বিয়েটা কবে করছ!’’ অর্থাৎ বোঝাই যাচ্ছে ছেলেকে এইভাবে প্লেবয় ইমেজে দেখতে চাইছেন না ঋষি কাপুর।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)