হাউজফুল ৪-এ আসছেন ববি দেওল

সিনেমা জগৎ 11th Feb 18 at 12:24pm 745
Googleplus Pint
হাউজফুল ৪-এ আসছেন ববি দেওল
সাজিদ খানের কমেডি সিরিজ 'হাউজফুল'-এর চতুর্থ কিস্তির কাজ শুরু হবে শিগগিরই। এর আগের পর্বগুলোর মতো এবারও মূল কাস্টিংয়ে তেমন একটা পরিবর্তন নেই। আছেন সুপারস্টার অক্ষয় কুমার আর রিতেশ দেশমুখ।

তবে আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কে অভিনয় করবেন, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। আগামী বছর মুক্তিপ্রত্যাশী এই ছবিটি আরেকটি গুরুত্বপূর্ণ অন্তর্ভূক্তি কে হতে পারেন!

বলিউডের একধিক সূত্র জানাচ্ছে, অত্যন্ত জনপ্রিয় এই কমেডি মুভির সিক্যুয়েলে আসতে যাচ্ছেন একসময়ের বলিউডের সাড়াজাগানো নায়ক ববি দেওল। সূত্রটি আরো জানাচ্ছে, ছবিটির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা ও পরিচালক সাজিদ খান মনে করছেন, এই চরিত্রটির জন্য ববি-ই যোগ্য।

তাঁরা ববির সাথে কথা বলছেন। যদিও এখনও তাঁদের ভেতর কোনো চুক্তি সম্পাদন হয়নি। তবে, আশা করা হচ্ছে, ববি এই ছবিতে অভিনয়ে সম্মতি দেবেন।.এখানে একটি মজার তথ্য জেনে নিই।

ইতিমধ্যে তিন তিনটি ছবির সিক্যুয়েলে কাজ করছেন ৫১ বছর বয়সী এই তারকা। সেগুলো হলো : রেস ৩, সমির কর্নিকের ইয়ামলা পাগলা দিওয়ানা (ক্রেজি ম্যাড লাভার) ৩ আর হাউজফুল ৪।

যাঁরা এর আগে হাইজফুল দেখেছেন, তাঁরা জানেন, এর কাহিনি মূলত 'পুনর্জন্মলাভ'-এর ওপর ভিত্তি করে নির্মিত। ছবিটির শুটিংয়ের কাজ শুরু হবে এ বছরের জুনে। আগামী বছরের দিওয়ালিতে ছবিটি মুক্তির আশা রাখছেন টিম হাউজফুল।

সূত্র : ডিএনএ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)