আব্রামের জন্য আমাকে লড়াই করতে হবে: অপু বিশ্বাস

বিবিধ বিনোদন 10th Feb 18 at 10:10pm 1,340
Googleplus Pint
আব্রামের জন্য আমাকে লড়াই করতে হবে: অপু বিশ্বাস

জন্মের পরে প্রকাশ্যে এলে শাকিব-অপুর একমাত্র পুত্র আব্রাম খান জয় রীতিমত তারকায় পরিণত হয়। তাকে নিয়ে সবখানেই আলোচনা হতো। ছোট্ট আব্রাহের বয়স এখন মাত্র ১৭ মাস। এখন সে একটু-আধটু হাঁটতে শিখে গেছে। তাই আগের মতো কোথাও শুয়ে কিংবা বসে সময় কাটাতে ভালো লাগে না তার। হাঁটাহাঁটি কিংবা দৌড়াতেই পছন্দ করে।

আব্রামের মা চিত্রনায়কা অপু বিশ্বাস বললেন, ওর আব্রামের লাইফে কিছুটা চেঞ্জ এসেছে। শুধু তাই নয়, ওর জীবনযাপন আর চাওয়া-পাওয়াতেও কিছুটা পরিবর্তন এসেছে। পছন্দ কিংবা অপছন্দের খেলাও ঠিক করে ফেলেছে আব্রাম। ভিন্নমত হলে মনক্ষুণ্ন হয়। আর সমবয়সী কেউ হলে তো ধরে মারও দেয়। আর ইদানীংকালে বিষয়টা বেশি ঘটছে।

আমি ব্যক্তিজীবনে জয়কে নিয়ে এখন অনেক সুখী। ওই যে পথে হাঁটতে চায়, সেটিকেই আমি প্রাধান্য দিব। আমি চাইবো আমার ছেলেটা উচ্চ শিক্ষায় শিক্ষিত হবে। আমি ওকে সারাজীবন আগলে রাখবো। জয় আমাকে মাতৃত্বের স্বাদ দিয়েছে।

এদিকে, শাকিব-অপুর সম্পর্ক ভেঙে গেছে। শাকিব তার স্ত্রী অপুকে তালাক নোটিশ পাঠালেও আইন অনুযায়ী সেটি কার্যকর হতে তিন মাস সময় লাগবে। গেল ২৮ নভেম্বর অপুকে আইনজীবীর মাধ্যমে তালাক নোটিশ পাঠান শাকিব। সেখান থেকে তিন মাস পূর্ণ হতে আর সময় আছে অল্পকিছু দিন।

ডিভোর্সের পর আব্রামকে নিয়ে কী করবেন? অপু বলেন, জয় দেশের আদর্শ একজন নাগরিক হিসেবে বেড়ে উঠুক। আর ওকে মানুষের মতো মানুষ করতে আমাকে লড়াই করতে হবে। ভবিষ্যতে আব্রাম আমার পরিচয়ে নয়, আমিই ওর পরিচয়ে বাঁচতে চাই। এখন শুধু সে সময়গুলোর অপেক্ষা করছি।

শাকিব-অপুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। কিন্তু ৯ বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি। চলতি বছরের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর প্রকাশের আট মাসের মাথায় বিবাহ বিচ্ছেদে গেলেন তারা।

আগের মতো আবারো নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করবেন অপু। সেজন্য তিনি শারীরিকভাবে প্রস্তুতি নিচ্ছেন। গেল বছরের শেষে ‘কানাগলি’ ছবিতে কাজ করবেন বলে জানান। নতুন করে সম্প্রতি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এছাড়া কয়েকটি পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন। শোনা যাচ্ছে, আরো কয়েকটি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। সবগুলো ছবির কাজ পর পর শুরু হবে।

সূত্রঃ চ্যানেল আই

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 19 - Rating 3 of 10

পাঠকের মন্তব্য (0)