দীপিকার নাক কাটার হুমকি শুনে রক্ত গরম হয়েছিল : রণবীর

বিবিধ বিনোদন 10th Feb 18 at 11:29am 618
Googleplus Pint
দীপিকার নাক কাটার হুমকি শুনে রক্ত গরম হয়েছিল : রণবীর
সঞ্জয় লীলা বনশালী পরিচালিত 'পদ্মাবত' ছবিমুক্তির বিরুদ্ধে বিক্ষোভ-প্রতিবাদ নতুন মাত্রা পেয়েছিল, যখন ছবির মূল চরিত্রের ভূমিকায় অভিনয় করা দীপিকা পাড়ুকোনের নাক কেটে দেওয়ার হুমকি দিয়েছিল করণী সেনা।

হুমকিকে দীপিকা কোনও গুরুত্ব না দিলেও ভীষণই রেগে গিয়েছিলেন ছবির খলনায়কের আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করা রণবীর সিংহ।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, আমার প্রচণ্ড রাগ হয়েছিল। এটা নিয়ে কোনও সন্দেহ ছিল না। অনেক কিছু বলতে চেয়েছিলাম। ভেতরে টগবগ করে ফুটছিলাম। কিন্তু, আমাকে মুখ না খুলতে কড়া নির্দেশ দেওয়া হয়েছিল। আমাকে তা মানতে হয়েছিল। কারণ, ঝামেলার সামনে আমি ছিলাম না।

রণবীর যোগ করেন, ছবির প্রযোজক ও নির্মাতারা তাকে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন, তিনি কিছু বললে, পরিস্থিতি আরও জটিল আকার ধারণ করবে। আমি কারও জীবন আরও জটিল করতে চাই না।

শুধু ছবিতে অভিনয় করতে চাই ও তার মুক্তি দেখতে চাই। ওরা যদি এটাই চায়, তাহলে তাই হবে। উল্টে নিজের রাগকে অভিনয়ের মাধ্যমে প্রকাশ করার সিদ্ধান্ত নেন রণবীর। বলেন, আমাকে ছবিতে যেমন দেখলেন, অনেকটা এই ঘটনার প্রতিফলন।

রণবীর যোগ করেন, শুধু দীপিকা নন, ছবির শ্যুটিংয়ের সময় জয়পুরে বনশালীর ওপর হামলা নিয়েও তার প্রচণ্ড রাগ হয়েছিল। বলেন, এটা অত্যন্ত বিরক্তিকর। যখন আমার সামনে ঘটনা ঘটল, ভীষণই রাগ হয়েছিল। আমার মধ্যে একটা ঘূর্ণিঝড় তৈরি হয়েছিল। আশেপাশের মানুষজন আমাকে সান্ত করেন। কিন্তু, এখন সব অতীত। ছবিটি বিপুল সাফল্য পেয়েছে। সকলেই পছন্দ করেছেন।

তথ্যসূত্রঃ অনলাইন
Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)