ফিরে এলেন 'শয়তান' সালমান খান

সিনেমা জগৎ 7th Feb 18 at 12:46pm 1,553
Googleplus Pint
ফিরে এলেন 'শয়তান' সালমান খান
'কিক ২' ছবিতে 'শয়তান' রূপে ফিরে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান। ছবিটির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা একটি ট্যুইট বার্তার মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে লেখেন, অপেক্ষার অবসান হলো। শয়তান (ডেভিল) ফিরে এসেছে। সাজিদ নাদিয়াদওয়ালার কিক ২। সালমানের ছবিটি আসছে ২০১৯-এর ক্রিসমাসে।

'নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন' অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে এই ট্যুইটটি করা হয়। উল্লেখ্য, 'কিক ২' ছবিটি ২০১৪ সালের ব্লকবাস্টার ছবি 'কিক'-এর সিক্যুয়েল। যেটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ।

এর মাঝে, নিজের আরো একটি ছবি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন বলিউড মহাতারকা সালমান খান। ছবিটির নাম 'রেস ৩', পরিচালক রেমো ডি'সুজা। 'রেস' ছবির সিক্যুয়েল এটি। 'রেস'-এ অভিনয় করেন সাইফ আলি খান, নতুন ছবিতে তাঁরই রিপ্লেস করছেন সালমান খান। এতেও তাঁর নায়িকা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। 'রেস ৩'-এ আরো আছেন ডেইজি শাহ, ববি দেওল আর অনিল কাপুর।

'রেস ৩' শেষ হলে সালমান নজর দেবেন তাঁর পরবর্তী ছবি 'ভারত'-এর দিকে। 'সুলতান' ও 'টাইগার জিন্দা হ্যায়'-এর পর এটা তাঁর নন্দিত পরিচালক আলী আব্বাস জাফরের সাথে তৃতীয় কাজ। 'ভারত' প্রয়োজনা করবেন সালমান খানের বোন আলভিয়া খান অগ্নিহোত্রির স্বামী অতুল অগ্নিহোত্রি।

সূত্র : এনডিটিভি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 21 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)