ইনস্টাগ্রামে শরীরের 'দাগ' উন্মোচন পরিণীতির

বিবিধ বিনোদন 28th Jan 18 at 11:16am 668
Googleplus Pint
ইনস্টাগ্রামে শরীরের 'দাগ' উন্মোচন পরিণীতির

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। সবশেষ গোলমাল এগেইন সিনেমাতে অভিনয় করেছেন তিনি।

এবার সেই অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। যেখানে পরিণীতি নিজের শরীর 'দাগ' উন্মোচন করেছেন ভক্তদের সামনে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেন নায়িকা। যাতে তার কোমরের কাছের ‘স্ট্রেচ মার্ক’টি স্পষ্ট দেখা যাচ্ছে। ইচ্ছে করেই এ ছবি পোস্ট করেছেন পরিণীতি।

প্রকৃতপক্ষে কিছুদিন আগেও নিজের বাড়তে থাকা ওজন নিয়ে কথা শুনতে হত তাকে। পরিণীতি নিজেও বুঝতে পারছিলেন একটু স্থূল হচ্ছে তার শরীর। কিন্তু বলিউড ও গ্ল্যামারের জীবনে তা তো হতে দেওয়া যায় না। এ পেশায় শরীরকে তো সুস্থ রাখতেই হবে।

সে কারণেই শরীরচর্চা শুরু করেন নায়িকা। ধীরে ধীরে নিজেকে ফের স্লিম অ্যান্ড ট্রিম করে তোলেন। শরীরের এ যুদ্ধে জয় লাভের চিহ্নই তার ‘স্ট্রেচ মার্ক’গুলি। আর সে কারণেই তা স্ব গর্বে তুলে ধরেছেন পরিণীতি।

কিছুদিন আগেই নিজের বিকিনি পরা ছবি দিয়েছিলেন কারিনা কাপুর। প্রথমে প্রশংসা পেলেও পরে সে ছবির জন্য সমালোচনা শুনতে হয় তাকে। কারণ শোনা গিয়েছিল, ফটোশপের মাধ্যমে নিজের স্ট্রেচ মার্ক লুকিয়েছেন সাইফের বেগম। কিন্তু পরিণীতির ক্ষেত্রে তার উলটোটাই হয়েছে। নিজের এই দাগ প্রদর্শনের জন্য নেটদুনিয়ার প্রশংসাও পেয়েছেন অভিনেত্রী।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)