নেইমারের হ্যাটট্রিকে পিএসজির গোল উৎসব

ফুটবল দুনিয়া 18th Jan 18 at 9:32am 639
Googleplus Pint
নেইমারের হ্যাটট্রিকে পিএসজির গোল উৎসব

নেইমারের অসাধারণ পারফরম্যান্সে ৮-০ গোলের বিশাল জয় পেয়েছে পিএসজি। বুধবার রাতে লিগ ওয়ানের ম্যাচে নেইমারের চার, দি মারিয়া দুটি এবং কাভানি ও এমবাপের একটি করে গোল দিজোঁকে ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি।

নিজেদের মাঠে বুধবার রাতে ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় পিএসজি। বাঁ দিকের ডি-বক্সের ওপর থেকে দি মারিয়ার বাঁ পায়ের বাকানো শট দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে পায়। পঞ্চদশ মিনিটে আবারও গোল করেন দি মারিয়া।

২১তম মিনিটে নিখুঁত হেডে লক্ষ্যভেদ করেন কাভানি। এ গোল দিয়েই জ্লাতান ইব্রাহিমোভিচের পিএসজির হয়ে গড়া সর্বোচ্চ ১৫৬ গোলের রেকর্ডে ভাগ বসান উরুগুয়ের এই ফরোয়ার্ড।

পরে নিজে ফাউলের শিকার হয়ে পাওয়া ফ্রি কিকের সুযোগ ৪২তম মিনিটে কাজে লাগান নেইমার। বাঁকানো ফ্রি কিকে গোল করেন তিনি। ৫৭তম মিনিটে নেইমার দলকে আরও এগিয়ে বাঁ পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করে। ৭৩তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন নেইমার।

চার মিনিট পর নেইমারের বাড়ানো বল জালে জড়ান এমবাপে। ৮৩তম মিনিটে স্পট কিক থেকে লক্ষ্যভেদ করে পিএসজির বড় জয় নিশ্চিত করেন নেইমার। এ নিয়ে চলতি লিগে ১৫ গোল হলো ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের। ২১ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত হলো পিএসজি। -বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 16 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)