রেগে গেলেন বরুণ

বিবিধ বিনোদন January 16, 2018 1,123
রেগে গেলেন বরুণ

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। তার অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমাটি সাফল্য লাভ করে। গত বছর মুক্তি পায় তার অভিনীত ‘জড়ুয়া টু’ সিনেমাটি। এটি মুক্তির পরও ভক্তদের কাছ থেকে বেশ সাড়া পান তিনি।


ব্যক্তিগতভাবে ভক্তদের প্রতি আবেগপ্রবণ এই অভিনেতা। কিন্তু হঠাৎ করে তার এ প্রিয় মানুষের উপরই রেগে গেলেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।


প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, কিছুদিন আগে সুজিত সরকার পরিচালিত ‘অক্টোবর’ সিনেমার শুটিং শেষ করেছেন বরুণ। সম্প্রতি এ পরিচালকের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে ভক্তরা ঘিরে ধরেন তাকে। প্রিয় অভিনেতার সঙ্গে সেলফি তোলার উন্মাদনায় মেতে উঠেন তারা। তখন একজনের সঙ্গে সেলফি তুলছিলেন বরুণ। এ সময় অন্য এক ভক্ত ওই ছবির ফ্রেমে চলে আসায় ক্ষেপে যান তিনি। উত্তেজিত হয়ে ওই ব্যক্তিকে চলে যেতে বলেন। তবে রাগ কমে গেলে ওই ভক্তকে কাছে ডেকে তার সঙ্গে কথা বলেন বরুণ। এমনকি তার সঙ্গে সেলফিও তোলেন এই অভিনেতা।


নতুন বছরের শুরু থেকেই ব্যস্ত সময় পার করছেন বরুণ। আগামী মাস থেকে ‘সুই ধাগা’ সিনেমার শুটিং শুরু করবেন তিনি। এতে আনুশকা শর্মার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করবেন তিনি। এটি পরিচালনা করবেন শরৎ। চলতি বছরই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


তথ্যসূত্রঃ অনলাইন