ঐশ্বরিয়াকে মা দাবি করে বিপাকে যুবক

বিবিধ বিনোদন January 5, 2018 1,940
ঐশ্বরিয়াকে মা দাবি করে বিপাকে যুবক

বলিউড অভিনেত্রী ও সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি এ অভিনেত্রীকে মা দাবি করে আলোচনায় আসেন আদিরেড্ডি সন্দ্বীপ কুমার (প্রাথমিকভাবে সংগীত কুমার বলে চিহ্নিত করা হয়) নামের এক যুবক।


তবে এবার বিপাকে ভারতের বিশাখাপত্তনমের এই যুবক। আইনি জটিলতার পড়তে হতে পারে তাকে। স্থানীয় পুলিশ জানিয়েছে, যদি ঐশ্বরিয়া রাই বচ্চন তাদের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন তবে যুবকটিকে গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।


প্রতিবেদনে আরো বলা হয়েছে, এই যুবক ‘গ্র্যানডিওসিটি’ রোগে ভুগছেন। তিনি একজন বাস কন্ডাক্টরের ছেলে। এক সময় মেধাবী ছাত্র থাকলেও এখন মদ্যপ অবস্থায় রাস্তায় ঘুরে বেড়ান।


এর আগে ২৯ বছর বয়সি এই যুবক দাবি করেন, ঐশ্বরিয়া রাই তার মা। ১৯৮৮ সালে লন্ডনে আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেশন) পদ্ধতিতে তার জন্ম হয়। এরপর তিনি এ অভিনেত্রীর মা-বাবা বৃন্দা রাই ও কৃষ্ণরাজ রাইয়ের (প্রয়াত) কাছে বড় হয়েছেন। পরবর্তীতে তার বাবা আদিভেলু রেড্ডি তাকে বিশাখাপত্তনমে নিয়ে যায়।


অদ্ভুত এই দাবির পাশাপাশি এই যুবক আরো জানান, ২৭ বছর ধরে তিনি মায়ের কাছ থেকে দূরে রয়েছেন, এখন তার সঙ্গে থাকতে চান। শুধু তাই নয়, অভিষেকের সঙ্গে নাকি ঐশ্বরিয়ার ছাড়াছাড়ি হয়েছে এবং এ অভিনেত্রী এখন আলাদা থাকছেন বলেও তার দাবি। এর আগে সন্দ্বীপ নিজেকে জনপ্রিয় সংগীত পরিচালক এ আর রহমানের শিষ্য বলে দাবি করেছিলেন।


তথ্যসূত্রঃ অনলাইন