আপনার ভাগ্যে সর্বনাশ ডেকে আনতে পারে ছেঁড়া টাকা!

লাইফ স্টাইল 18th Nov 17 at 5:55pm 761
Googleplus Pint
আপনার ভাগ্যে সর্বনাশ ডেকে আনতে পারে ছেঁড়া টাকা!

বাস্তুবিদ্যা ফেং শুই মানুষের ভাগ্যের সর্বাঙ্গীন উন্নতির ব্যাপারে নানাবিধ পরামর্শ দিয়ে থাকে। একজন মানুষের ভাল থাকা অনেকটাই নির্ভর করে তার আর্থিক অবস্থার উপর। কীভাবে আর্থিক অবস্থার উন্নতি সাধন করা সম্ভব, এবং কীভাবেই বা এড়ানো যেতে পারে আর্থিক দুর্ভাগ্য, সেই বিষয়েও ফেং শুই সুস্পষ্ট নির্দেশ দেয়। কী সেই সমস্ত নির্দেশ? আসুন, জেনে নেওয়া যাক—

১. ফেং শুই মনে করে, টাকাই টাকাকে আকর্ষণ করে। ফলে যে মানুষ টাকা-পয়সার প্রতি যত্নবান নন, তার আর্থিক ভাগ্যও ভাল হয় না। ফেং শুই-এর প্রথম পরামর্শ, টাকা-পয়সা দেওয়া বা গ্রহণের সময় নোট বা কয়েনের প্রতি যত্নবান হোন।

২. টাকা ব্যবহারের সময় তা ছিঁড়ে যাওয়া, কিংবা হাত থেকে টাকা কিংবা কয়েন মাটিতে পড়ে যাওয়াকে অশুভ বলে মনে করে ফেং শুই। এমনটা কারো ক্ষেত্রে হলে, তাঁকে আর্থিক ক্ষয়ক্ষতির সম্মুখীন হতে হবে— এমনটাই বিশ্বাস ফেং শুই-এর।

৩. কারো কাছ থেকে টাকা নেওয়ার সময়ও সতর্ক থাকতে হবে আপনাকে। দেখে নিতে হবে, যে টাকাগুলি নিচ্ছেন, সেগুলো সব ঠিকঠাক রয়েছে কি না। ময়লা বা ছেঁড়াখোঁড়া নোট যদি আপনার মানিব্যাগ বা পার্সে থাকে, তাহলে অর্থ উপার্জনের ক্ষেত্রেও আসবে বাধা।

৪. অনেক সময়েই রং লাগা হাতে আমরা টাকা ধরে ফেলি। এর ফলে রং লেগে যায় টাকাতেও। ফেং শুই মতে, এটা অত্যন্ত খারাপ অভ্যেস। টাকায় রং লেগে গেলে চেষ্টা করুন, সেই টাকা দ্রুত অন্য কারো হাতে তুলে দিতে। নইলে আপনার আর্থিক ক্ষতি হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে।

৫. মানিব্যাগ এবং পার্সের অবস্থার উপরেও নির্ভর করে আপনার আর্থিক ভাগ্য। যদি ছেঁড়াখোঁড়া বা রং ওঠা পার্স ব্যবহার করেন, তাহলে আপনার বড় রকমের অর্থ অপচয় হয়ে যেতে পারে।

৬. ফেং শুই মতে, সোনার জলে রং করা রুপোর কয়েন নিজের পার্সে রেখে দেওয়া অত্যন্ত শুভ। এমনটা করা হলে, অর্থ আকৃষ্ট হয়, এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হয়।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 10 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)