ইনস্টাগ্রামে প্রতি পোস্ট থেকে কত টাকা আয় কোহলির জানেন?

খেলাধুলার বিবিধ 9th Nov 17 at 8:47am 1,189
Googleplus Pint
ইনস্টাগ্রামে প্রতি পোস্ট থেকে কত টাকা আয় কোহলির জানেন?

বাইশ গজের ক্রিজে ব্যাট হাতে নিজেকে বারবার প্রমাণ করেছেন বিরাট কোহলি। ক্রিকেট বিশ্বে নিজেকে মেলে ধরেছেন বারবার। ফিটনেসে অন্যদের পিছনে ফেলেছেন অনেক আগেই, এমনকি ব্র্যান্ড ভ্যালুতে লিওনেল মেসিকেও মাত দিয়েছেন তিনি। এবার আরও একটি বিষয়ে বাকিদের টপকে গেলেন ভারতের অধিনায়ক।

ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে আছেন কোহলি। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে দলকে একের পর এক সাফল্য দিয়ে চলেছেন তিনি। মাঠের বাইরে আনুশকা শর্মা সঙ্গে তাঁর প্রেমকাহিনীও সুপারহিট। তাদের সম্পর্কে জানতে ভক্তদের আগ্রহের শেষ নেই।

তাই স্বাভাবিকভাবেই, যতদিন যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় কোহলির অনুগামীদের সংখ্যাও বাড়ছে। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার বর্তমানে ১৫ মিলিয়ন অর্থাৎ দেড় কোটি। টুইটারে ২ কোটি এবং ফেসবুকে ৩ কোটি ৬০ লক্ষ।

নিয়মিত ছবি, ভিডিও পোস্ট করে ভক্তদের সঙ্গে নানান মুহূর্ত ভাগ করে নেন বিরাট। আর ছবি, ভিডিও পোস্ট করেই মোটা অঙ্কের অর্থ উপার্জন করে ফেলেন ভারতীয় নেতা।

জানেন ইনস্টাগ্রামের একটি পোস্টের জন্য ঠিক কত টাকা আয় করেন কোহলি? ৩ কোটি ২ লক্ষ টাকা। হ্যাঁ! ঠিকই পড়েছেন। ফোর্বসের রিপোর্ট অনুযায়ী, একটি পোস্ট থেকে এই বিপুল অর্থই ঢোকে তার পকেটে।

একই পরিমাণ আয় রিয়াল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরও। এই তালিকায় অবশ্য শীর্ষে রয়েছেন কমেডিয়ান কেভিন হার্ট।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)