৩ ফুট লম্বা পুরুষাঙ্গকে ছোট করে স্বাভাবিক করলেন এ তরুণ!

ভয়ানক অন্যরকম খবর October 28, 2017 4,123
৩ ফুট লম্বা পুরুষাঙ্গকে ছোট করে স্বাভাবিক করলেন এ তরুণ!

২০ বছর বয়সী এই তরুণের নাম হোরেস ওইটি অপিও। শরীরে বিশাল আকৃতির প্রায় ১১ পাউন্ড ওজনের অণ্ডকোষ এবং এবং ৩ ফুট লম্বা পুরুষাঙ্গ নিয়ে জীবনযাপন করতে হয়েছে তাকে। শরীরের এই অসঙ্গতির কারণে স্কুলের সহপাঠীদের কাছে এক প্রকারের উপহাসের পাত্র ছিল হোরেস। তাছাড়া তার এই সমস্যার কারণে ঠিকমতো কোনো পোশাক-আশাকও পরতে পারতেন না তিনি। স্কুল থেকেও ঝরে পড়তে হয় তাকে।


৯ বছর বয়স পর্যন্ত হোরেস অন্য সব বালকদের মতোই স্বভাবিক ছিল। কিন্তু তার এক বছর পরেই তার গোপনাঙ্গের চামড়ার ভেতর পানি জমতে দেখা দেয়। এর পর দিনে দিন তা বেড়ে গিয়ে বিশাল আকার ধারণ করে। যার ফলে সে না পারতো হাঁটতে, না পারতো বসতে। প্রচণ্ড যন্ত্রণার মধ্যে জীবন পার করতে হয়েছে তাকে।


মাত্র ৫ বছর বয়সে হোরেস তার বাবা-মা হারিয়েছে। এরপর নানীর কাছে থেকেই বড় হয়েছে তারা দুই ভাই। তাদের এক ভাইয়ের নাম হোরেস, আরেক ভাইয়ের নাম এলিজা। সামর্থ্যের অভাবে এতদিন নিজের চিকিৎসা করাতে পারেনি কেনিয়া'য় বসবাসকারী এই হতভাগা তরুণ।


সম্প্রতি হোরেসের এক প্রতিবেশি তার বেশকিছু ছবি ফেসবুকে প্রকাশ করে, একদিন পার হতে না হতেই ছবিগুলো ফেসবুকে ভাইরাল হয়ে। মূলত ছবি ভাইরাল হওয়ার কারণেই নতুন জীবনের সন্ধান পায় এই তরুণ। ফেসবুকে হরেসের ছবি দেখে কিশামু কাউন্টি গভর্নরের স্ত্রী অলিভিয়া রাঙ্গুমা সাহায্যের হাত বাড়িয়ে হরেসের সার্জারির ব্যবস্থা করে দেন।


তাই এখন হোরেস দৌড়াতে পারে, সাঁতার কাটতে পারে, এমনকি লাফালাফিও করতে পারে। হরেসের এখন পরিকল্পনা- সে আবার পড়াশুনা শুরু করবে। তার চিকিৎসকের কাছ থেকে জানা যায়, পোকামাকড় কিংবা এক ধরণের বিশেষ মশার কামড় থেকেও ঘটতে পারে এই বিরল রোগটি।


সূত্র: দ্য মিরর এবং ডেইলি মেইল।