স্যামসাং নিয়ে এলো ১৭ লেন্সযুক্ত 3D ক্যামেরা

গ্যাজেট রিভিউ October 23, 2017 1,219
স্যামসাং নিয়ে এলো ১৭ লেন্সযুক্ত 3D ক্যামেরা

গত বুধবার স্যামসাংয়ের একটি নতুন হাই-ক্যামের ক্যামেরা চালু করা হয়েছে, যা উচ্চমানের 3D দৃশ্যাবলি ক্যাপচার এবং স্ট্রিম করতে পারে। স্যামসাং ডেভেলপার কনফারেন্স (এসডিসি ২০১৭) এ ঘোষণা করা হয়েছে, ৩৬০ রাউন্ডটি তাদের প্রথম ধরনের ডিভাইস, যা উন্নত 3D ডিজিটের সাথে উচ্চমানের ৩৬০ ডিগ্রী চিত্রাবলীকে সমন্বিত করে।


স্যামসাংয়ের ৩৬০ রাউন্ডের দাম এখনো ঘোষণা করা হয়নি, তবে দাবি করা হয়েছে যে এই ডিভাইসটি অন্যান্য পেশাদার ৩৬০ ক্যামেরার তুলনায় যুক্তিসঙ্গত মূল্যে বাজারে ছাড়া হবে। সাধারণত, ৩৬০ রাউন্ডের দাম ১০,৫০০ মার্কিন ডলার হয়ে থাকে।


৩৬০ রাউন্ডের এই ক্যামেরাটিতে ১৭টি লেন্স রয়েছে। এর মধ্যে আট জোড়া লেন্স বসানো হয়েছে 3D ফটোগ্রাফির জন্য। এবং একটি লেন্স ৪কে রেজোলিউশনে 3ডি ভিডিওর জন্য বসানো হয়েছে। ক্যামেরাটিতে পানি এবং ধুলা প্রতিরোধের ব্যবস্থা রয়েছে।


স্যামসাং ইলেকট্রনিকসের গ্লোবাল মোবাইল বি-২-বি টিমের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সুক-জা হান বলেন, আমরা একটি প্রোডাক্ট তৈরি করেছি যা নতুন ভার্চুয়াল ভিডিও আর বৈশিষ্ট্য ধারণ করে। তিনি বলেন, এই ক্যামেরাটির মাধ্যমে ভিডিও প্রোডাক্টর এবং ব্রডকাস্টার পেশাদারা সহজেই উচ্চমানের 3D কন্টেন্ট তৈরি করতে পারবে।