হুয়াওয়ের ফোনে রবির বান্ডেল অফার

Mobile Phone Offer September 19, 2017 4,454
হুয়াওয়ের ফোনে রবির বান্ডেল অফার

মোবাইল ফোন অপারেটর রবি সম্প্রতি হুয়াওয়ের সাথে চালু করেছে স্মার্টফোন বান্ডেল ক্যাম্পেইন। এই অফারের আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফারসহ হুয়াওয়ে ওয়াই সেভেন প্রাইম হ্যান্ডসেটটি কিনতে পারবেন।


১৯ হাজার ৯শ টাকা মূল্যমানের হ্যান্ডসেটটিতে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চি স্ক্রিন, ৩২ গিগাবাইট মেমরি (জিবি), ১২ মেগাপিক্সেল (এমপি) ফ্রন্ট ও ৮ মেগাপিক্সেল (এমপি) রিয়ার ক্যামেরা এবং ৪ হাজার মিলিএমপিয়ার আওয়ার (এমএএইচ) ব্যাটারি।


বান্ডেল অফারের আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা বিনামূল্যে ২৪০ মিনিট অন-নেট (রবি-রবি/এয়ারটেল) টক-টাইম এবং ৬০ মিনিট অফ-নেট (রবি/এয়ারটেল-অন্যান্য অপারেটর) এবং ১২ গিগাবাইট (জিবি) ডেটা উপভোগ করতে পারবেন। টকটাইম ও ডেটা তিন মাসে সমান হারে পাবেন গ্রাহকরা এবং এর মেয়াদ হচ্ছে প্রতি মাসের প্রথম ২১ দিন।


অন-নেট মিনিট চেক করতে রবি গ্রাহকরা *১২৩ *০১৩#, অফ-নেট মিনিট চেক করতে *১২৩*০১৪# এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *৮৪৪৪*৮৮# অথবা *১২৩*৩*৫# কোডটিতে ডায়াল করতে হবে। অন্যদিকে অন-নেট ও অফ-নেট মিনিট চেক করতে *৭৭৮*২৮২৯# এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *৮৪৪৪ *৮৮# কোডটি ডায়াল করতে হবে এয়ারটেল গ্রাহকদের।


হুয়াওয়ের শোরুমসহ রবি সেবা ও এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টারগুলো থেকে বান্ডেল অফারটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।