অপ্পোর নতুন স্মার্টফোন এ৭১

মোবাইল ফোন রিভিউ 27th Aug 17 at 7:00pm 640
Googleplus Pint
অপ্পোর নতুন স্মার্টফোন এ৭১

বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপ্পো, বাংলাদেশে নিয়ে আসছে আকর্ষণীয় ডিজাইন এবং উচ্চতর সেলফি প্রযুক্তির নতুন স্মার্টফোন ‘এ৭১’। অপ্পোর এই নতুন ফোনে রয়েছে ৬৪-বিট অক্টা কোর প্রসেসর, ৩ গিগাবাইট র‌্যাম, ৩০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি এবং দ্রুত চার্জিং সুবিধা।

ফোনটির ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে বিউটিফাই ৪.০ এবং ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় রয়েছে মাল্টি-ফ্রেম ডিনয়েজিং প্রযুক্তি। পাতলা মেটালিক ইউনি-বডি ডিজাইনের হওয়ায় ফোনটি হাতে ধরতে সুবিধাজনক।

অ্যান্ড্রয়েড ন্যুগাট অপারেটিং সিস্টেম চালিত অপ্পো এ৭১ স্মার্টফোনটি এইচডি আইপিএস ডিসপ্লের ৫.২ স্ক্রিনের। ১৬ জিবি ইন্টারনাল মেমোরি রয়েছে, মেমোরি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে। সোনালি এবং কালো- এই দুটি রঙে আগামী ৩০ আগস্ট থেকে দেশের বাজারে পাওয়া যাবে অপ্পো এ৭১। মূল্য নির্ধারণ করা হয়েছে ১৬,৯৯০ টাকা।

অপ্পো কমিউনিকেশন ইকুইপমেন্ট বাংলাদেশ লিমিটেডের নব-নিজুক্ত ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘মধ্যম মানের ফোনের বাজারে এই ফোনটি আমাদের গ্রাহকদের জন্য এটি একটি আনন্দের খবর। আমরা বিশ্বাস করি, এই ফোনটির চমকপ্রদ ফিচার এবং উন্নত সেলফি প্রযুক্তি ফোনটিকে গ্রাহকদের মনে জায়গা করে নেবে।’

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 20 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)