‘মানুষের মাংস খেতে আর ভালো লাগছে না’

ভয়ানক অন্যরকম খবর 25th Aug 17 at 12:31pm 2,635
Googleplus Pint
‘মানুষের মাংস খেতে আর ভালো লাগছে না’

সম্প্রতি স্থানীয় থানায় গিয়ে এক যুবক আত্মসমর্পণ করে বললেন, ‘মানুষের মাংস খেতে আর ভালো লাগছে না।’ অদ্ভুত হলেও সত্য প্রমাণস্বরূপ তিনি পুলিশের হাতে তুলে দিলেন মানুষের একটি হাত ও পা। ঘটনা দক্ষিণ আফ্রিকার এস্টকোর্ট শহরের। ভারতীয় গণমাধ্যম এবেলা এমন খবর প্রকাশ করেছে।

আত্মসমর্পণের পর লোকটি নিজেই পুলিশকে নিয়ে যায় তার বাড়িতে। যেখানে মানুষের দেহের আরও কিছু অংশ পাওয়া যায়। ঘটনায় জড়িত আরও তিন সন্দেহভাজনকে আটক করে পুলিশ।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পুলিশ মনে করছে সে অঞ্চলের ধর্ষণ ও খুনের জন্য দায়ি এই চারজনের মধ্যে দুই জন। ২২, ২৯, ৩১ ও ৩২ বছরের চার যুবককে কোর্টে তোলা হলে। তাদের পুলিশ হেফাজতে রাখার আদেশ দেয় দেশটির আদালত। ইতিমধ্যে এ নিয়ে তদন্তও শুরু হয়েছে। এক অপরাধীর বাড়িতে একটি বাটির মধ্যে আটটি মানুষের কান পাওয়া যায়। অন্য একজনের বাড়ি থেকে পাওয়া যায় মানব দেহের নানা অঙ্গ ও টিস্যু।

প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, ওই চার যুবক একজন মহিলাকে হত্যা করে তার শরীর কেটে ফেলে। দেহের অঙ্গপ্রত্যঙ্গ রেখে দিয়ে কিছু অংশ তারা খায় বলেও মনে করছে পুলিশ। যে কথা স্বীকারও করেছে চার অপরাধীর একজন।

Googleplus Pint
Like - Dislike Votes 46 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)