একাধিক পদে ট্রাস্ট ব্যাংকে চাকরির সুযোগ

বেসরকারি চাকরি 24th Aug 17 at 3:58pm 819
Googleplus Pint
একাধিক পদে ট্রাস্ট ব্যাংকে চাকরির সুযোগ

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ট্রাস্ট ব্যাংক। প্রতিষ্ঠানটি ‘ডাইরেক্ট সেলস রিপ্রেজেনটেটিভ’, ‘ম্যানেজার-এসএমই বিজনেস প্রোসেসিং ডিপার্টমেন্ট’, ‘রিলেশনসিপ অফিসার’, ‘রিজিওনাল সেলস এসিসট্যান্ট ম্যানেজার’, ‘এরিয়া ভেল্যু চেইন অফিসার’, ‘টেরিটোরি ভেল্যু চেইন এজেন্ট’, এবং ‘কল সেন্টার এজেন্ট’ পদে আবেদনপত্র আহ্বান করেছে। তবে প্রতিটির পদের জন্য কতজন নিয়োগ দেওয়া হবে সেটি উল্লেখ করা হয়নি।

→ যোগ্যতা. . .

ডাইরেক্ট সেলস রিপ্রেজেনটেটিভ

ন্যূনতম ২য় শ্রেণির স্নাতক অথবা সিজিপিএ ৪.০০ এর মধ্যে ২.০০ গ্রেডপ্রাপ্তরা এবং এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় ন্যূনতম ২য় শ্রেণি অথবা জিপিএ ৫.০০ এর মধ্যে ২.৫ গ্রেডপ্রাপ্তরা আবেদন করতে পারবে। শিক্ষাজীবনে একটি ৩য় শ্রেণি গ্রহণ করা হবে। চাকরির বয়সসীমা ২২ বছর থেকে ৩০ বছর।

ম্যানেজার-এসএমই বিজনেস প্রোসেসিং ডিপার্টমেন্ট

ন্যূনতম স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবে। তিন বছরের অভিজ্ঞতাসহ এসএমই ব্যাংকিং, কার্ডস (ক্রেডিট/ডেবিট), ক্রেডিট রিস্ক এনালাইসিস, বিজনেস/প্রোডাক্ট ডেভেলপমেন্ট, মার্কেট ডেভেলপমেন্ট (ব্যাংকিং) এবং রিলেশনসিপ ইত্যাদি সম্পর্কে অভিজ্ঞতা থাকতে হবে।

রিলেশনশিপ অফিসার

যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবে। তবে বাণিজ্য বিভাগের প্রার্থীরা অগ্রাধিকার পাবে। নিয়োগ প্রত্যাশিকে এক বছরের অভিজ্ঞতাসহ রিটেইল ব্যাংকিং, এসএমই ব্যাংকিং, কার্ডস (ক্রেডিট/ডেবিট) এবং কাস্টমার রিলেশন সম্পর্কিত বিষয়ে অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

রিজিওনাল সেলস অ্যাসিসট্যান্ট ম্যানেজার

ন্যূনতম স্নাতকসহ মার্কেটিং বিবিএ/এমবিএ ডিগ্রিপ্রাপ্তরা বিশেষ সুবিধা পাবেন। সেলস এবং ডিস্ট্র্রিবিউশন ম্যানেজমেন্টে ন্যূনতম চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

এরিয়া ভেল্যু চেইন অফিসার

ন্যূনতম স্নাতকসহ মার্কেটিং বিবিএ/এমবিএ ডিগ্রিপ্রাপ্তরা বিশেষ সুবিধা পাবেন। সেলস এবং ডিস্ট্র্রিবিউশন ম্যানেজমেন্টে ন্যূনতম দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

টেরিটোরি ভেল্যু চেইন এজেন্ট

যেকোনো বিষয়ে স্নাত্ক এবং সেলস এবং ডিস্ট্র্রিবিউশন ম্যানেজমেন্টে ন্যূনতম এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

কল সেন্টার এজেন্ট

ব্যাচেলর/অনার্স ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীকে অবশ্যই সুন্দর কণ্ঠের অধিকারী হতে হবে এবং বিভিন্ন ধরনের কাস্টমারকে হ্যান্ডেল করার ক্ষমতা থাকতে হবে।

বেতন

আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারণ করা হবে।

আবেদন প্রক্রিয়া

আবেদনকারী অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ৩১ আগস্ট, ২০১৭ পর্যন্ত।

Googleplus Pint
Like - Dislike Votes 17 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)