আসুসের নতুন ফোনে ১০ জিবি র‌্যাম

মোবাইল ফোন রিভিউ 30th Jul 17 at 3:16pm 343
Googleplus Pint
আসুসের নতুন ফোনে ১০ জিবি র‌্যাম

১০ জিবি র‌্যামে আসছে আসুসের নতুন ফোন। এটি জেনফোন সিরিজের। মডেল জেনফোন এআর টু। শক্তিশালী র‌্যাম ছাড়াও ফোনটিতে ২৪ মেগাপিক্সেলের পিওরভিউ ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

আসুসের নতুন এই ফ্লাগশিপ ফোনটিতে বেজেললেস ডিজাইনে তৈরি। পুরো ফোনটি মেটাল ফ্রেমে তৈরি। ফোনটিতে ৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এই ডিসপ্লেতে ফোরকে রেজুলেশন পাওয়া যাবে। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন থাকছে।

ছবির জন্য আসুসের নতুন ফোনটিতে ২৪ মেগাপিক্সেলের পিওরভিউ রিয়ার ক্যামেরা আছে। ফোরকে রেজুলেশন সমৃদ্ধ এই ক্যামেরা দিয়ে ফোরকে ভিডিওচিত্র ধারণ করা যাবে। অন্ধকারে ছবি তোলার জন্য আছে ডুয়েল এলইডি ফ্লাশ। সেলফির জন্য ফোনটিতে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে।

ফোনটিতে অক্টাকোর ২.৫ গিগাহার্জ স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট আছে। এতে অ্যাড্রিনো ৫৪০ গ্রাফিক্স প্রসেসিং ইউনিট সংযোজন করা আছে।

আসুস জেনফোন আআর টু ফোনটি ১২৮ জিবি এবং ২৫৬ জিবি বিল্টইন মেমোরি ভার্সনে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ব্যাকআপের জন্য ফোনটিতে ৩৯০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। ফোনটি অ্যানড্রয়েড ৮.০ নুগাট অপারেটিং সিস্টেম চালিত।

কানেকটিভিটি হিসেবে এলটিই, জিপিএস, ইউএসবি, ওয়াইফাই, ব্লুটুথ এবং ফোরজি। ফোনটির প্রত্যাশিত মূল্য ৭৯৭ ডলার।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 14 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)