গর্ভপাতের আগেই মৃত্যু হল মায়ের, জন্ম নিল সুস্থ সন্তান!

সাধারন অন্যরকম খবর July 8, 2017 655
গর্ভপাতের আগেই মৃত্যু হল মায়ের, জন্ম নিল সুস্থ সন্তান!

স্ত্রী অন্তঃসত্ত্বা। স্বামী তাকে নিয়ে যাচ্ছিলেন হাসপাতালে। কিন্তু মাঝ রাস্তায় ঘটে যায় ভয়াবহ এক দুর্ঘটনা। গাড়ি দুর্ঘটনায় মারা যান স্ত্রী। অল্পের জন্য প্রাণে বেঁচে যান স্বামী। ভেবেছিলেন সন্তানের মুখ আর দেখা হবে না। কিন্তু না, দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্ত্রীকে কাছের হাসপাতালে নিয়ে গেলে মৃত মায়ের গর্ভ থেকে সুস্থ সন্তানের জন্ম দিলেন চিকিৎসকেরা!


এমন অলৌকিক ঘটনাটি ঘটেছে কেপ গিরারডিউতে। সারা ইলার নামে এক অন্ত:সত্ত্বা মহিলাকে তার স্বামী ম্যাট রাইডার এদিন হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎই তাদের গাড়িটা একটা ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে গাড়ি থেকে সারা এবং ম্যাটকে বের করেন। ততক্ষণে সারা মারা গিয়েছেন। গুরুতর জখম হয়েছেন ম্যাটও।


এরপরই তাদের দুজনকেই হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়। হাসপাতালের চিকিৎসকেরা অনেক চেষ্টা করে মৃত সারার গর্ভ থেকে সুস্থ সবল একটি কন্যাসন্তানের জন্ম দেন।


চিকিৎসকেরা জানিয়েছেন, শিশুটি আপাতত সুস্থই রয়েছে। সে চোখ খুলে তাকিয়েছে এবং এক নার্সের আঙুলও ধরেছে। তবে মা মারা যাওয়ার ফলে তার মাথায় অক্সিজেনের সরবরাহ কমে গিয়েছিল। এর ফলে শিশুটিরও ব্রেন ড্যামেজ হওয়ার সম্ভাবনা রয়েছে।