আপনারা দেখছেন রাত ২৬ টা বেজে ৭০ মিনিটের সংবাদ।

মজার সবকিছু April 18, 2016 1,095

এখন ঘড়িতে ২৬ টা বেজে ৭০ মিনিট আর শুরু হয়ে গেল আজকের ব্রেকফেল নিউজ ।


খবর পরিবেশিত হচ্ছে, ব্যঙ্গের মাথা চাইনিজ কুড়াল (কোপে কোপে শান্তি) এর সৌজন্যে


খবর পড়ছি আমি বল্টু


আজ এক মুরগীর খামারে একটি যুবতী মুরগীকে উত্তক্ত করেছে এক বখাটে মোরগ ।মুরগি সমাজে তোলপাড় ।প্রতিবাদ স্বরুপ দেশের সকল মুরগি সাময়িক ভাবে ডিম পাড়া বন্ধ করে দিয়েছে।দেশে মুরগির ডিমের তিব্র সংকটের কারণে চীন

থেকে ঘোড়ার ডিম আমদানি করছে সরকার !


বিয়ে বাড়িতে হাড্ডি খাওয়াকে কেন্দ্র করে দুই কুকুরের কামড়া কামড়িতে পন্ড হয়ে গেল বিয়ের আসর ।পরে দুইগ্রুপ দেশিও অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা দাওয়া করলে পরিস্তিতি নিয়ন্ত্রনের বাইরে আনতে ব্যাপক চৌকিদার মোতায়েন করা হয় ।


----- বিজ্ঞাপন বিরতি -----


আপনি কী ছেকা খেয়ে বেকা হয়ে গেছেন?শরীরের সুগন্ধের কারনে প্রেমিকা পাচ্ছেন না?তাহলে আর নয়চিন্তা !শরীরে দুরগন্ধ তৈরির জন্য আজই ব্যবহার করুন ( ফেয়ার এন্ড পাগলি ) বডিস্প্রে। ''প্রেমিকাকে কাছে আনে শরীরের তৈরি করে দুরগন্ধ'' ।হারামি গ্রুপের একটি পন্য।


------- বিরতির পর -------


এদিকে ২ টি কুমিরকে খেতে গিয়ে জংগল কোস্ট গার্ডের হাতে আটক হন পন্ডিত শেয়াল ।নিহত কুমিরের কংকাল উদ্ধার।অভিযানে যাওয়ার সময় পন্ডিত শিয়ালের সংগীরা আক্রমন করলে পাল্টা আক্রমনে ক্রস ফায়ারে নিহত হয় পণ্ডিত

শিয়াল।


বার্সেলোনাকে ১০-০ গলে হারিয়ে দিয়েছে কলাবাগান ফুটবল দল। আক্কাসের ডাবল হেট্রিক।


আমাদের হায় হায় টিভির প্রতি ঘন্টার বুলেটিন পেতে আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন "আপনার প্রেমিকার নাম " আর পাঠিয়ে দিন আপনার বাবার নাম্বারে যতখুশি ততবার আর শুনতে থাকুন ব্রেকফেল নিউজ।