হারের পর ‘বোমা ফাটালেন’ কেইন উইলিয়ামসন

মজার সবকিছু June 10, 2017 1,644
হারের পর ‘বোমা ফাটালেন’ কেইন উইলিয়ামসন

গতকাল বাংলাদেশের বিপক্ষে হেরেছে নিউজিল্যান্ড। এ হারে চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে তারা বাদ পড়ে গেছে। হারের পর হাস্যরস বিভাগকে ‘একান্ত কল্পিত সাক্ষাৎকার’ দিয়েছে কিউই অধিনায়ক কেইন উইলিয়ামসন! সে সাক্ষাৎকারের বিশেষ এক ‘বোমা ফাটিয়েছেন’ তিনি!


*কেমন বোধ করছেন, মি. উইলিয়ামসন?


উইলিয়ামসন : ভাই, জ্বলন্ত গায়ে আগুন দিচ্ছেন!


*আরে, কী বলেন! আচ্ছা ওটা বাদ দেন, পঞ্চাশ (৩৩) রানের মধ্যে চার উইকেট হারিয়ে ফেলা কোনো দল কিভাবে জয়ী হয়! আপনার কি মাথায় ধরছে বিষয়টা?


উইলিয়ামসন : আবার সেই গায়ে আগুন দেওয়া প্রশ্ন!

মি. উইলিয়ামসন , বাংলাদেশ ঠিক কি কারণে জয়ী হলো বলে মনে করেন ?


উইলিয়ামসন : তাদের দলে খেলে এগারোটা টাইগার! তাও যেনতেন নয় , রয়েল বেঙ্গল টাইগার! আমাদের তো একটা টাইগারও নেই! তারা জিতবে না তো আমরা জিতব নাকি মিয়া!

আপনি বোধহয় রেগে যাচ্ছেন, জনাব!


উইলিয়ামসন : তো কি করব? মুড়ি খাব?!


*না না, মুড়িতে আজকাল বিষাক্ত পদার্থ মেশানো হয়! ওটা খাইয়েন না! যাকগে , ম্যাচে আপনিও বোলিং করেছেন দেখলাম...


উইলিয়ামসন : আর বইলেন না! কোনো বোলারই মাশরাফিদের উইকেট ফেলতে পারছিল না! তখন আমাদের সবাই আমাকে চেপে ধরে বলল, ‘উস্তাদ, আপনি বোলিং করেন!’ আমি বললাম, ‘এই টাইগারদের বিপক্ষে বোলিং করে মান-ইজ্জত ত্যানাত্যানা করব নাকি!’ কিন্তু সবাই এমনভাবে চেপে ধরল, গেলাম বোলিংয়ে! দুই ওভারে ১৯ রান দিয়ে ক্যারাব্যারা! আরো শুনেন, ম্যাচের আগে টিম মিটিংয়ে বলেছিলাম, টাইগাররা আজ মরণকামড় দেবে। আইসিসির সঙ্গে যোগাযোগ করে আম্পায়ারদ্বয়কে হাত করা হোক! কোচ, কর্মকর্তা কেউ শুনল না আমার কথা!


বলেন কি! এ তো রীতিমতো বোমা ফাটালেন আপনি!


উইলিয়ামসন : আরে মশাই , আজকাল আইসিসির সহযোগিতা ছাড়া মাশরাফি-তামিমদের বিপক্ষে জেতা যায় নাকি! খুক খুক...ইয়ে মানে, কি থেকে কি বলে ফেলেছি! এগুলা কিন্তু আমি বলি নাই!


ঠিক থাকবে না কেন! সবই ঠিক আছে! আপনার মুখ থেকে বেরোনো কথা যদি আপনি না বলেন, তবে কে বললো?


উইলিয়ামসন : ইয়ে মানে...আমি যাই, ভাই!