ধর্ষণের পর গোপনাঙ্গে লোহার রড ঢুকিয়ে হত্যা!

ভয়ানক অন্যরকম খবর 25th Apr 17 at 8:23am 2,132
Googleplus Pint
ধর্ষণের পর গোপনাঙ্গে লোহার রড ঢুকিয়ে হত্যা!

ভারতে দিল্লির পর ঝাড়খণ্ডে ধর্ষণ করে গোপনাঙ্গে লোহার রড ঢুকিয়ে এক তরুণীকে হত্যার অভিযোগ উঠেছে। ঝাড়খণ্ডের লাতেহারে গত ১৮ এপ্রিল এ ঘটনাটি ঘটে। এ অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। যদিও পুলিশের দাবি ধর্ষণ নয় পুরনো শত্রুতার জেরেই এই ঘটনা।


পরিবারের লোকেরা জানিয়েছেন বাড়ির সবচেয়ে ছোট বউ ওই তরুণী। সেদিন বাড়ির সকলে বিয়ে বাড়িতে গিয়েছিলেন। বিধবা হওয়ায় একাই বাড়িতে ছিলেন তরুণী। ১৯ এপ্রিল স্থানীয় হাসপাতাল থেকে ফোন করে জানানো হয় তাঁদের পুত্রবধূ অসুস্থ অবস্থায় ভর্তি রয়েছেন।


সেখানে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ জানায় অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেসে ভর্তি করা হয়েছে। সেখানকার চিকিৎসকরা জানান তরুণীর মৃত্যু হয়েছে।


পরিবারের লোকেদের দাবি, সুদর্শন ঠাকুর নামে গ্রামেরই এক ব্যক্তি গোপনাঙ্গে লোহার রড ঢুকিয়ে তাঁকে হত্যার করেছে। যদিও মৃত্যুর আগে পুলিশের কাছে তথ্য দিয়ে গেছে ওই তরুণী।


তবে পুলিশ ভিন্ন কথা বলছে। লাতেহারের ডেপুটি এসপি পীযূষ পাণ্ডের দাবি সুদর্শন ঠাকুরের সঙ্গে শত্রুতার কারণেই এই ঘটনা। দু’‌জনের মধ্যে ঝগড়া চলছিল, সে সময় সুদর্শন জোরে তরুণীর তলপেটে লাথি মারে, আর তার জেরেই মৃত্যু হয়েছে তরুনীর। তারপরেই সুদর্শন ঠাকুরকে গ্রেফতার করা হয়।


- বিডি প্রতিদিন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 22 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)