ন্যুডলস স্প্রিং রোল বানাতে যা লাগবে

রেসিপি টিপস 18th Apr 17 at 2:13pm 421
Googleplus Pint
ন্যুডলস স্প্রিং রোল বানাতে যা লাগবে

বিকালের নাস্তায় চাই মুখরোচক খাবার। অনেকেই আছেন যারা প্রতিদিনই বিকালের নাস্তায় নতুন নতুন কিছু রাখতে পছন্দ করেন। ভোজন বিলাসিদের কথা মাথায় রেখে বিকালের নাস্তায় চটজলদি তৈরি করে ফেলতে পারেন মজাদার ন্যুডলস স্প্রিং রোল. . .


যা লাগবে

সেদ্ধ ন্যুডলস ১ বাটি, আদা, রসুন, পিঁয়াজ সব একসঙ্গে কুচানো ১ কাপ, সয়া সস ১ টেবিল চামচ, লবণ স্বাদমতো, তেল ২ টেবিল চামচ, ময়দা ১ কাপ, ডিম একটা, কর্নফ্লাওয়ার ১/২ কাপ, দুধ ব্যাটার তৈরির জন্য প্রয়োজন মতো, ভাজার জন্য তেল।


যেভাবে করবেন

ননস্টিক প্যানে তেল দিন। তেল গরম হলে আদা-রসুন-পিঁয়াজ কুচি দিয়ে নেড়েচেড়ে নিন। মশলার সুগন্ধ বের হলে সেদ্ধ ন্যুডলস মেশান। ভালভাবে নেড়ে নিয়ে সয়া সস দিন। সসের সঙ্গে ন্যুডলস ভালো করে মিশে গেলে নামিয়ে নিন।


এবার অন্য একটা প্যানে ময়দা, কর্নফ্লাওয়ার, ডিম, লবণ ও দুধ দিয়ে একটা পাতলা ব্যাটার তৈরি করুন। শুকনো তাওয়ায় এই ব্যাটার অমলেটের মতো গোল করে ছড়িয়ে দিন। দু’পিঠ সেঁকা হলে নামিয়ে নিন। এটি খুব বেশি মোটা হবে না। পাতলা প্যানকেকের মতো হবে।


প্যানকেকের মধ্যে ন্যুডলস রেখে রোলের মতো মুড়ে নিন। এবার তেল গরম করে সোনালী করে ভেজে টমেটো কেচাপের সঙ্গে গরম গরম ইফতারে পরিবেশন করুন।

Googleplus Pint
Like - Dislike Votes 20 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)