ফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, বিয়ের দিন ধার্য!

সাধারন অন্যরকম খবর 17th Apr 17 at 5:53pm 796
Googleplus Pint
ফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, বিয়ের দিন ধার্য!

সারাবিশ্বে প্রেম নিয়ে লেখালেখি, নাটক, গল্প এবং সিনেমার শেষ নেই। প্রেমের কোনো দেশ-কাল-পাত্র নেই। এই প্রেমের টানে সমাজ-সংসার, বাবা-মা, আত্মীয়-স্বজন ছেড়ে নিজের জীবণ দিতেও মানুষ ভয়ে করে না। সব বাধাকে অতিক্রম করে প্রেমিক-প্রেমিকার মিলনের গল্পও ইতিহাসে নতুন নয়।


তেমনি প্রেমের ইতিহাসের সাথে নতুন ইতিহাস স্থাপন করলেন মৌলভীবাজারের বাকপ্রতিবন্ধী লন্ডন প্রবাসী সিরাজ আহমদ এবং হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাকপ্রতিবন্ধী ফাবিহা খানম পান্না। পান্না বড় পিরিজপুর গ্রামের মৃত মুহিব উদ্দিনের তৃতীয় মেয়ে।


জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রথমে তাদের পরিচয় হয়। তারপর বন্ধুত্ব, এরপর প্রেম। তারপর বাংলাদেশ আর লন্ডন দূরত্ব ঘুচিয়ে তারা এখন বিয়ের পিঁড়িতে আবদ্ধ হওয়ার পথে।


সিরাজ মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের উলুয়াইল গ্রামের মৃত হাজী মখলিছুর রহমানের ছেলে।


সিরাজ-পান্নার প্রেমের এই গল্প এখন মৌলভীবাজারের মানুষের মুখে মুখে। আগামী ২১ এপ্রিল (শুক্রবার) তাদের বিয়ের দিন ঠিক করা হয়েছে।


এ বিষয়ে সিরাজ আহমদের চাচাত ভাই আলিম উদ্দিন হালিম বলেন, দুজনই বাক প্রতিবন্ধী। প্রায় দুই বছর ধরে ফেসবুকে মোছা. ফাবিহা খানম পান্নার সঙ্গে পরিচয় হয়।


এরপর দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। এক পর্যায়ে পরস্পরকে ভালোবেসে ফেলেন তারা। এরপর দুজনই সিদ্ধান্ত নেন বিয়ে করার। গত চার দিন আগে সিরাজ লন্ডন থেকে মা ও ছোট ভাইকে নিয়ে দেশে আসেন। এসে দু’পরিবারের যৌত উদ্যোগে বিয়ের দিন ঠিক করা হয়েছে।

Googleplus Pint
Like - Dislike Votes 24 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)