মেসির শাস্তিতে কার কেমন প্রতিক্রিয়া

মজার সবকিছু April 2, 2017 2,128
মেসির শাস্তিতে কার কেমন প্রতিক্রিয়া

আর্জেন্টিনা সমর্থক : এই পুরা শাস্তির ব্যাপারটাই ভুয়া, সব ষড়যন্ত্র! নাইলে মেসির মতো মানুষ এমন করতেই পারে না! আর যদি করেও থাকে, মানুষ মাত্রই তো ভুল হয়! ভুল যেমন হতে পারে, মেজাজ খারাপও হতে পারে। তাই বলে এই রকম শাস্তি! প্যাথেটিক! তোমরা কম্পিউটারে ফুটবল গেম খেলতে গিয়ে গোল খেয়ে জয়স্টিক ভেঙে ফেলতে পারো, আর এইটাতো রিয়েল খেলা। ভীনগ্রহ থেকে একটা মানুষ পৃথিবীতে এসে খেলতেছে, এইটাই তো বেশি। ভেবো না যে মেসি নেই বলে আমরা বিশ্বকাপে যেতে পারব না। আমরা বিশ্বকাপে যাব এবং বিশ্বকাপ জিতেই ছাড়ব। মেসির একটা বিশ্বকাপ প্রাপ্য, সে বিশ্বকাপ খেলবেই!


ব্রাজিল সমর্থক : হেহ! এই মেসি যে চরম বেয়াদব সেটাতো আমি সেই কবে থেকেই জানি। কেউ তো আমার কথা বিশ্বাস করে না। এখন দেখো! ভালো করে দেখো। ভালোমানুষের ভাব ধরে সিম্প্যাথি নিয়ে কত গুলা ব্যালন যে পাইল! আসছে আমার ভীনগ্রহের প্লেয়ার! যা, ভীনগ্রহে গিয়া খেল গা! এইবার বিশ্বকাপে আর্জেন্টিনা থাকবে না... আর্জেন্টিনা সাপোর্টারদের মাতামাতি কমবে, উফ, কী শান্তি! এইবার বিশ্বকাপ আমাদের তো এমনিও হইত, জাস্ট একটু কনফার্ম হইল আর কি...


জার্মানি সমর্থক : আমি জার্মানি সাপোর্ট করলেও মেসিকে আমার খুব ভালো লাগে। তার চুলের স্টাইল, দাঁড়ি সবই ভালো লাগে। কিন্তু ও এইটা কী করলো? রেফারিকে গালি দিলো? আমিতো নিজের কান বিশ্বাস করতে পারতেছি না। যদিও গালিটা স্প্যানিশ ভাষায় দিয়েছিল এবং ওই ভাষা আমি বুঝি না, কিন্তু তাও! কী করলো এইটা ও? এখন আর্জেন্টিনা বিশ্বকাপে যাবে ক্যামনে? আমরা কাদের ফাইনালে হারিয়ে বিশ্বকাপ জিতব?


উরুগুয়ে সমর্থক : এটা স্রেফ বাড়াবাড়ি। খারাপ ভাষা ব্যবহার করলে চার ম্যাচ নিষিদ্ধ করার কী আছে? রেফারি কে তো কামড়িয়ে দেয়া উচিত ছিল। আমাদের সুয়ারেজ হলে তা ই করতো। কামড় দেয়ার কারণে চার ম্যাচ নিষিদ্ধ হলে একটা কথা ছিল। কিন্তু গালি দিয়ে নিষিদ্ধ? এটা লজ্জাজনক।


পর্তুগাল সমর্থক : খালি তো রোনালদোকে নিয়ে উল্টাপাল্টা কথা বলো, ট্রুল বানাও। এবার দেখো তোমাদের লিওনেল মেসি কেমন। আমাদের রোনালদোর নামে এয়ারপোর্ট বানানো হয়। আর তোমাদের লিওনেল মেসিকে অনুকরণ করে ওই চুল সাদা করা পর্যন্তই। ভালোই হল এবার আর্জেন্টিনা থাকবে না, মেসি থাকবে না। পর্তুগালকে এবার বিশ্বকাপ জেতা থেকে কেউ থামাইতে পারবে নাহহ।


স্পেন সমর্থক : ইয়ে, মেসি আসলে আর্জেন্টিনার হয়ে খেলে ক্যারিয়ারের প্রথমেই ভুলটা করছে! তার আগেই উচিত ছিল...


ইন্ডিয়া সমর্থক : এবার আর্জেন্টিনা বিশ্বকাপে যেতে না পারলে তাদের সঙ্গে আমাদের টিমের একটা মিল হবে। আর্জেন্টিনাও বিশ্বকাপে যেতে পারে নাই, ইন্ডিয়াও পারে নাই। আর আমরা ভাবছি বিরাট কোহলি কে আমাদের ফুটবল টিমে নিয়ে নেব। ও একদিন মেসির মতন হয়ে যাবে। আমরা ক্রিকেট বিশ্বকাপের (যদি বাংলাদেশ বাগড়া না দেয়... তারা তো নিজেও জেতে না আমাদের জিততেও দেয় না!) পাশাপাশি ফুটবল বিশ্বকাপও জিতব।


রেফারি : কী আর বলব। এরা গালি দিবে আর আমরা কয়েক ম্যাচের জন্য নিষিদ্ধ করলেই দোষ! ইচ্ছা করে আমরাই এদের কামড় মেরে নিষিদ্ধ হয়ে যাই।


বাংলাদেশী ক্রিকেট পাগলা : বাংলাদেশ শ্রীলংকার মধ্যে এত জমজমাট একটা ওয়ানডে সিরিজ চলতেছে আর তোমরা কিনা মেসির নিষিদ্ধ হওয়া নিয়ে পড়ে আছো? ধিক্কার! বসে বসে প্রথম ওয়ানডের রিপিট দেখো যাও।