পায়ের সাজে আংটি!

সাজগোজ টিপস 29th Mar 17 at 8:38pm 5,444
Googleplus Pint
পায়ের সাজে আংটি!

পায়ের সৌন্দর্য বর্ধনের ক্ষেত্রে এক সময়ের সাজ ছিল কেবল বাটা মেহেদি আর আলতা। বেশি উচ্চবিত্ত পরিবারের না হলে পায়ে রুপার কিংবা দস্তার তৈরি পায়েল দেখা যেতো না। তবে সময়ের পাল্টে যাওয়ার সাথে সাথে এই পায়ের সাজে যুক্ত হয়ে একটি নতুন ফ্যাশন, যা হচ্ছে পায়ের আঙ্গুলের রিং বা আংটি।


পা বড় হোক কিংবা ছোট আপনি সব ধরনের ডিজাইনের রিংই পরতে পারেন খুব সহজে। পায়েল নিত্যদিনকার সাজে এই রিং বেশ মানানসই। রুপার তৈরি সাদামাটা ডিজাইনের রিং পেতে পারেন তেমনি ঘন ডিজাইনের রিংও পরতে পারেন।


রুপার সঙ্গে স্টোনের কম্বিনেশনটাও ভালো মানিয়ে যায়। রুপার ডিজাইনের মাঝখানে বড় স্টোন দেওয়া রিং ট্র্যাডিশনাল পোশাকের সঙ্গে ভালো মানায়। আর যদি তা হয় প্রিয় মানুষটির জন্য উপহার তবে নিতে পারেন হার্ট শেপের রিং।




পায়ে একটিই আংটি পরতে হবে এমনটা নয়। আপনি চাইলে দুটিও রিং একত্রে পরতে পারেন। সেক্ষেত্রে বেছে নিতে পারেন মেটালের রিং। মেটালের তৈরি ফ্লোরাল ডিজাইনের রিং ও এখন খুব ফ্যাশনেবল। তবে এই রিঙ্গের মধ্য কিছু ধরন আছে-


ছোটো ডিজাইনের রিং : ছোট ধরনের এই রিং গুলো বেশ চলছে এখন। অল্প বয়সিদের মধ্যে এই ধরনের রিং এখন খুব ফ্যাশনেবল।


মাঝারি ডিজাইনের রিং : মাঝারি ধরনের টো রিং পরেও বেশ ভালো দেখায়। বিশেষ করে যাদের চেহারা একটু গোলগাল। রুপার তৈরি রিং পরতে পারেন বা মেটালের। বেছে নিতে পারেন স্টোনযুক্ত রিংও।




বড় ডিজাইনের রিং : এই ধরনের রিং সবার নজর কাড়ে খুব সহজে। বিশেষ কোনো অনুষ্ঠান বা জমজমাট পার্টিতে পরে নিতে পারেন বড় রিং যাতে থাকতে পারে স্টোন, মেটাল বা রুপার ডিজাইন।

Googleplus Pint
Like - Dislike Votes 47 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)