অজগরের পেট চিরে পাওয়া গেল আস্ত মানুষ

ভয়ানক অন্যরকম খবর March 29, 2017 1,964
অজগরের পেট চিরে পাওয়া গেল আস্ত মানুষ

দানবাকৃতির একটি অজগরের পেট চিরে পাওয়া গেল এক আস্ত মানুষ। ইন্দোনেশিয়ার সুলাওয়েসি দ্বীপে পাম তেল সংগ্রহ করতে গিয়ে রোববার নিখোঁজ হন আকবর নামে এক ব্যক্তি। স্থানীয় পুলিশ জানিয়েছে, তাকে খোঁজার সময় একটি পেট ভর্তি অজগর দেখতে পান তারা। পরে অজগরের পেট চিরে লোকটিকে বের করা হয়।


বিবিসি অনলাইনের এক খবরে বুধবার এ তথ্য জানানো হয়েছে।


পুলিশ জানায়, ২৫ বছর বয়সি আকবরের সন্ধানে বের হয়ে জঙ্গলে একটি বিশাল পেটমোটা অজগর দেখতে পান। তাদের আশঙ্কা ছিল, আকবরকে হয়তো খেয়ে ফেলেছে ২৩ ফুট লম্বা এই অজগর। পরে অজগরটি ধরে তার পেট চেরা হয় এবং এর পেট থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।


এঁকে-বেঁকে চলতে সক্ষম এই প্রজাতির অজগর বিশ্বের সবচেয়ে বড় সরীসৃপজাতীয় প্রাণী। পুরোপুরি গেলার আগে শিকারের শ্বাস রোধ করে নেয় এরা। অজগরের মানুষ মারা ও খাওয়ার ঘটনা খুবই কম। তবে কখনো কখনো শিশু ও ছোট জন্তু খাওয়ার খবর শোনা যায়।


ওয়েস্ট সুলাওয়েসি প্রদেশ পুলিশের মুখপাত্র মুশুরা জানিয়েছেন, গ্রামবাসীরা পুলিশকে খবর দেয় আকবর গত ২৪ ঘণ্টা নিখোঁজ রয়েছে। পুলিশ তখন তল্লাশি অভিযান শুরু করে, কিন্তু আকবরকে খুঁজে পায়নি। তবে তাদের পারিবারিক পাম বাগানের পাশে অজগরটি দেখতে পায় তারা।


গ্রামবাসীরাও অজগরটি দেখতে পায়। পেটমোটা, মনে হচ্ছে বড় কিছু খেয়ে ফেলেছে অজগরটি। নড়াচড়া করছে না। গ্রামবাসীর সঙ্গে একমত হয়ে সন্দেহ থেকে অজগরটির পেট চিরতে সম্মত হয় পুলিশ। দেখা যায়, আকবরের মরদেহ এটির পেটে। -রাইজিংবিডি