অন্যের যে জিনিস ব্যবহার করা অশুভ

লাইফ স্টাইল March 27, 2017 1,110
অন্যের যে জিনিস ব্যবহার করা অশুভ

ব্যাপারটা খুব সাধারণ। কিন্তু সব সাধারণকেই চোখের আড়াল করা ঠিক নয়। অন্তত তেমনটাই বলে বাস্তুশাস্ত্র। এমন অনেক জিনিস আছে যা অন্য কেউ একবার ব্যবহার করলে তা আর ব্যবহার করা ঠিক নয়। বলা হয় প্রতিটা মানুষের নিজস্ব এনার্জি রয়েছে। এবং তা বেশ কিছু ব্যবহৃত বস্তুর সঙ্গে জড়িয়ে থাকে। অন্য কেউ সেই ব্যবহৃত বস্তু ফের ব্যবহার করলে তা দ্বিতীয়বার ব্যবহারকারীর জন্য খুবই অশুভ। আর্থিক ক্ষতির সম্ভাবনা তো থাকেই, বিঘ্নিত হয় মানসিক শান্তিও।


• দেখে নিন সেই তালিকায় রয়েছে কোন কোন বস্তু. . .


১. বাস্তু বলছে, কখনও কারও বিছানা ব্যবহার করা উচিত নয়। এর ফলে আপনার বাস্তুদোষ দেখা দিতে পারে। অন্য কোনও ব্যক্তির জীবনে যদি আর্থিক অনটন থাকে তা আপনাকেও গ্রাস করবে।


২. অনেককেই দেখা যায় কোনও বন্ধু বা প্রিয়জনের হাতের ঘড়িখানা খুলে নিজের হাতে গলিয়ে ফেলতে। এর ফল কিন্তু মারাত্মক হতে পারে বলছে বাস্তুশাস্ত্র। কোনও কাজে ব্যর্থতার মুখোমুখি দাঁড়াতে হতে পারে আপনাকে। সমস্যায় পড়তে পারেন টাকা-পয়সা সংক্রান্ত বিষয়েও।


৩. একইভাবে কারও পোশাকও ব্যবহার করা ঠিক নয়। বলা হয়, তাঁর জীবনে যে সমস্যা রয়েছে, তা ছড়িয়ে পড়তে পারে আপনার জীবনেও।


৪. অন্যের রুমাল ব্যবহার করার সময়ও সতর্ক থাকুন। বাস্তু বলে, এর ফলে দু’জনের মধ্যে ঝামেলা লাগার সম্ভাবনা থাকে।


৫. অন্যের কলম নিয়ে তা না ফেরানোর অভ্যাসটা কি এখনও রয়েছে? আজই বদলান। সুযোগ বুঝে সে ছোট বড় পাঁচটা কথা শুনিয়ে দিতে পারে। পাশাপাশি আর্থিক মুখে পড়তে পারেন আপনি।


৬. টাকা ধার নিয়ে তা শোধ দেয় না এমন লোক আশপাশে কম নেই। আপনি এমনটা নিশ্চয়ই করেন না? এমনটা করলে আখেরে কিন্তু আপনারই ক্ষতি। বাস্তুশাস্ত্র বলছে, পরে আর্থিক লোকসানের মুখে পড়তে পারেন আপনি।