স্যামসাংয়ের ফোনে বাংলালিংকের অফার

Mobile Phone Offer March 9, 2017 2,453
স্যামসাংয়ের ফোনে বাংলালিংকের অফার

স্যামসাং মোবাইল বাংলাদেশ বাংলালিংকের সঙ্গে যুক্ত হয়ে নতুন অফার ঘোষণা করেছে। এই অফারে গ্রাহকরা গ্যালাক্সি জে৭ ২০১৫, জে৭ ২০১৬, জে৭ প্রাইম এবং নতুন গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেট কিনে উপভোগ করতে পারবেন বাংলালিংকের ১২ গিগাবাইট পর্যন্ত ইন্টারনেট ডাটা এবং ৩০০ মিনিট অন নেট টক টাইম।


গ্যালাক্সি জে৭ ২০১৫ এর মূল্য ১৪ হাজার ৯৯০ টাকা। গ্যালাক্সি জে৭ ২০১৬-এর মূল্য ২০ হাজার ৯০০ টাকা। গ্যালাক্সি জে৭ প্রাইমের মূল্য ২৩ হাজার ৯০০ টাকায় এবং নতুন উন্মোচন হওয়া গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেটের মূল্য ১৫ হাজার ৯৯০ টাকা।


বাংলালিংকের নতুন এবং বিদ্যমান গ্রাহকরা গ্যালাক্সি অন৭ প্রো এবং গ্যালাক্সি জে৭ ২০১৫ হ্যান্ডসেট ক্রয় করে পাবেন ৯ গিগাবাইট ইন্টারনেট ডাটা এবং ১৫০ মিনিট অন নেট টক টাইম এবং গ্যালাক্সি জে৭ ২০১৬ ও জে৭ প্রাইম হ্যান্ডসেট কিনে পাবেন ১২ গিগাবাইট ইন্টারনেট ডাটা এবং ৩০০ মিনিট অন নেট টক টাইম।


এই অফার পেতে *৫০০০*৫২১# নম্বরে ডায়াল করতে হবে। গ্রাহকরা স্যামসাং এবং বাংলালিংক-এর সকল অনুমোদিত স্টোর থেকে এই নতুন অফারটি উপভোগ করতে পারবেন।


এই অফারের সঙ্গে, স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এসেছে ১৫ হাজার ৯৯০ টাকায় সম্পূর্ণ নতুন গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেট।


নতুন উন্মোচিত হওয়া গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেটে রয়েছে পাওয়ার-প্যাকড ফিচারসমূহ যেমন- ইউডিএস (আল্ট্রা ডাটা সেভিং) মোড এবং এস বাইক মোড যা, গ্রাহকদের হ্যান্ডসেট ব্যবহারের ক্ষেত্রে একটি ভিন্ন অভিজ্ঞতা দেবে।


এই স্টাইলিশ নতুন ডিভাইসটিতে রয়েছে বাড়তি মেমেরি, শক্তিশালী ব্যাটারি এবং সেরা সেলফি অভিজ্ঞতার জন্য পাম গেসচার ও ওয়াইড অ্যাঙ্গেল।