অবিশ্বাস্য! এই পরিবারের প্রত্যেক সদস্যের রয়েছে ২৪টি আঙ্গুল!

ভয়ানক অন্যরকম খবর 21st Feb 17 at 6:31pm 1,082
Googleplus Pint
অবিশ্বাস্য! এই পরিবারের প্রত্যেক সদস্যের রয়েছে ২৪টি আঙ্গুল!

আমাদের প্রত্যেকেরই হাত ও পায়ে পাঁচটা করে আঙ্গুল রয়েছে। কিন্তু ভারতের বিহার রাজ্যের গয়ার এই পরিবারের চিত্রটা কিছুটা অন্যরকমের। পরিবারে মোট সদস্য সংখ্যা ২৫, যাদের রয়েছে ২৪টা আঙ্গুল।

গয়ার একটি ছোট গ্রামে কৃষ্ণ চৌধুরী তার বাবা ও ভাইবোনের সাথে বসবাস করে। কৃষ্ণ চৌধুরী বলেছে তার বাবা ও দাদুর ২৪টি আঙ্গুল ছিল। তার আর তার ভাই-বোনের, পরিবারের অন্যান্য সদস্যেদেরও এতগুলো আঙ্গুল রয়েছে।

তাদের প্রত্যেকের হাতে ও পায়ে ৬টা করে আঙ্গুল রয়েছে।পরিবারের অনেক সদস্য এটাকে আশীর্বাদ হিসেবে বিবেচনা করে। আবার অনেকে এটাকে অভিশাপ মনে করেন। কৃষ্ণের ভাইজি সিতবিয়া চৌধুরী বলেছেন, আমি এটাকে আমাদের সকলের কাছে আশীর্বাদ বলে মনে করি, একই পরিবারের সকলের এতগুলো আঙ্গুল থাকা একটা অসম্ভব বিষয়, এটা ঈশ্বরের বার্তা।

যাইহোক, কৃষ্ণ জানিয়েছে এই কারণে তার ও তার পরিবারের জন্য জুতো খুঁজে পাওয়া সম্ভব হয়ে না। তাদের অস্বাভাবিক অবস্থা বিশেষজ্ঞদেরও অবাক করে দিয়েছে।

ডঃ ডি.ওয়াই.পাতিল মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক আয়ুষ গুপ্ত ডেলিমেলকে সাক্ষাত্কারে জানিয়েছেন, মেডিক্যালি এটাকে জেনেটিক ব্যাধি বলা হয়। অতিরিক্ত আঙ্গুল থাকার সাথে কোন শারীরিক সমস্যা সম্পর্কিত নয়। কিন্তু কিছু কিছু মানুষ এই কারণে মানসিক সমস্যায় ভোগেন।

- ওয়েবসাইট

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 29 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (1)