বাংলা ছবির নায়ক হবেন যেভাবে

মজার সবকিছু February 15, 2017 1,607
বাংলা ছবির নায়ক হবেন যেভাবে

বাংলা ছবির নায়ক হতে কে না চায়! অবশ্য শুধু চাইলেই হবে না। সে জন্য দরকার যোগ্যতা। প্রিয় পাঠক, আসুন হাস্যরসের মাধ্যমে কাল্পনিকভাবে জেনে নিই বাংলা ছবির নায়ক হতে কী কী যোগ্যতা লাগে।


স্মৃতিশক্তি

বাংলা ছবির নায়ক হতে হলে আপনার স্মৃতিশক্তি প্রকট হতে হবে। কেননা, ২০ বছর আগে যে আপনার বাবাকে হত্যা করবে, তার কথা মনে রেখে তো প্রতিশোধ নিতে হবে। নতুবা আপনি কিসের নায়ক?


শক্তিধর

বাংলা ছবির নায়ক হওয়ার অন্যতম শর্ত হচ্ছে, আপনাকে শক্তিধর হতে হবে। কেন না, নায়িকাদের যেকোনো সময় কোলে তুলে বিভিন্ন অ্যাঙ্গেলে নাচতে হবে। নতুবা ছবিতে লালবাতি জ্বলবে।


শ্রবণশক্তি

বাংলা ছবির ওপর বিশ্বাস নাই। যে কোনো সময় নায়িকা কিডন্যাপ হয়ে যায়। সে ক্ষেত্রে নায়িকা নিজেকে গুণ্ডাপাণ্ডার হাত থেকে উদ্ধার করার জন্য বাঁচাও বাঁচাও বলে চিৎকার করবে। এখন কথা হচ্ছে একশো মাইল দূরে হলেও আপনাকে নায়িকার চিৎকার শুনে তাকে উদ্ধার করতে হবে। যদি আপনার শ্রবণশক্তি খুব ভালো হয় এবং নায়িকার চিৎকার শুনে তাকে উদ্ধার করতে পারেন, তাহলে আপনার নায়ক হওয়া কেউ ঠেকাতে পারবে না।


ঝুঁকি

বাংলা ছবির নায়ক হতে হলে আপনাকে অনেক সময় ঝুঁকি নিতে হবে। এই যেমন, নায়িকা পটানোর জন্য আত্মহত্যার ঝুঁকি কিংবা পুলিশের রক্তচক্ষু উপেক্ষা করে জেল থেকে পালানোর ঝুঁকি। যদি এগুলো ঠিকমতো করতে পারেন, তাহলে বাংলা ছবিতে আপনার ভবিষ্যৎ উজ্জ্বল।