রাশি অনুযায়ী দিন ভ্যালেন্টাইনস গিফট

লাইফ স্টাইল February 13, 2017 579
রাশি অনুযায়ী দিন ভ্যালেন্টাইনস গিফট

ভ্যালেন্টাইন ডে’ তো চলে এল। নিজের ভ্যালেন্টাইনকে কী উপহার দেবেন ঠিক করেছেন তো? না ঠিক করে উঠতে পারলেও চিন্তার কিছু নেই। শুধু তার রাশিটা জেনে নিন।


কোন রাশির মানুষ কী উপহারে খুশি দেখে নিন:


# মেষঃ জাতক-জাতিকারা সুন্দর কথা খুব পছন্দ করেন। তাই এদের জন্য একটি গ্রিটিং কার্ড ও তাতে হাতে লেখা কয়েকটি লাইন খুবই ভাল উপহার। সঙ্গে থাকুক একটি মিষ্টি এসএমএস। আর একসঙ্গে যদি ভ্রমণের পরিকল্পনা থাকলে তার থেকে বেশি খুশি আর কেউ হবেন না।


# বৃষঃ এই রাশির জাতক-জাতিকা প্রেমিক মনের। মোমের নরম আলোয় খাওয়া-দাওয়ার পর গানের সিডি, পেনড্রাইভ, সিল্কের কাপড় উপহার দিন। উপহার হিসেবে বডি স্পাও এদের আনন্দিত করবে।


# মিথুনঃ মিথুন রাশির জাতক-জাতিকাদের মনের মধ্যে নানা ভাবনা-চিন্তা খেলা করে। এদের জন্য কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করলে ভাল হবে। একই ফ্রেমে দু’জনের ছবি এদের জন্য সঠিক উপহার।


# কর্কটঃ কর্কট জাতক-জাতিকাদের মনের পথটি ‘পেট’ হয়ে যায়। তাই তাদের জন্য ভাল খাওয়া-দাওয়ার আয়োজন সব থেকে কার্যকরী উপায়। উপহার হিসাবে দেওয়া যেতে পারে একটি ‘হার্ট’ আকারের কেক। আর একটা মিষ্টি এসএমএস করতে ভুলবেন না যেন।


# সিংহঃ নিজের হাতে বানানো খাবার এদের কাছে সব থেকে ভাল উপহার। একসঙ্গে সন্ধ্যা কাটান। প্রিয় গান এদের মন ভাল রাখবে। সঙ্গে ছোট কিন্তু আন্তরিক যে কোনও উপহার চলতে পারে।


# কন্যাঃ কন্যা জাতকরা তার প্রেমিকাকে খুশি করতে আপ্রাণ চেষ্টা করেন। তাই কন্যা জাতকদের এই চেষ্টার প্রতি সম্মাণ জানালে তারা সব থেকে বেশি খুশি হন। কন্যা জাতিকাদের ভোর বেলায় কাগজের সঙ্গে পাঠিয়ে দিন একটি কবিতা। সন্ধ্যার কফিটি বানিয়ে দিন তার উপহার দেওয়া কফি কাপে। খুশি হতে বাধ্য।


# তুলাঃ তুলা জাতক-জাতিকারা প্রেমিক মনের। ফুল এদের খুব পছন্দ। সঙ্গে যদি কোনও স্থানে ভ্রমণের ব্যবস্থা করা যায়, তবে তারা ভীষণ বেশি খুশি হন। রেস্তোরাঁয় গিয়ে রাতের খাবার পরিকল্পনা করুন।


# বৃশ্চিকঃ বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা সাধারণত এই দিনটিকে নিয়ে বিশেষ পরিকল্পনা করেন।

এদের কোনও গানের অনুষ্ঠান বা খেলার টিকিট উপহার দিলে তারা খুবই খুশি হবেন।


#ধনুঃ প্রেমিক বা প্রেমিকা ধনু রাশির হলে তাদের সফরে নিয়ে যেতে পারেন। সঙ্গে দিন তার পছন্দের চকোলেট বা কেক। হাসির কোনও সিনেমা দেখার পরিকল্পনা করা যেতে পারে।


# মকরঃ আচমকা বাইরে খাবার পরিকল্পনা করে ফেলুন। এই রাশির জাতক-জাতিকারা নিজের ত্বক নিয়ে বিশেষ সচেতন। তাই তাদের কোনও পার্লারে নিয়ে যান। একসঙ্গে বেড়িয়ে কেনাকাটি করুন।


# কুম্ভঃ কিছু সাধারণ কিন্তু আন্তরিক উপহার দিন। বাড়িতেই বানিয়ে ফেলুন তার পছন্দের কিছু রান্না।

একসঙ্গে কয়েকজন বন্ধুদের জড়ো করে খাওয়া দাওয়ার অনুষ্ঠানও করতে পারেন। সব শেষে রাতে দিন ছোট কোনও উপহার।


# মীনঃ ফুল খুব প্রিয়। তবে চিরাচরিত লাল গোলাপের বদলে অর্কিড দিলে বেশি খুশি হবেন। একসঙ্গে সময় কাটান আর মনের কথা লেখা কার্ডে দিলে খুশি হবেন।