আপনার ভালোবাসা শুভ না অশুভ?

লাইফ স্টাইল 12th Feb 17 at 8:23am 895
Googleplus Pint
আপনার ভালোবাসা শুভ না অশুভ?

আমরা সবাই জানি ফেব্রুয়ারি ১৪ তারিখ ভালোবাসা দিবস। তবে তার আরো আগে থেকেই শুরু হয়ে যায় ভালোবাসা সপ্তাহ। ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ভালোবাসা সপ্তাহ শেষ হয় ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের মাধ্যমে।

এই ভালোবাসা সপ্তাহ বেশ কিছু লক্ষণ রয়েছে, যা দেখে অনুমান করা যায় যে, ভালোবাসার সঙ্গী কেমন হতে চলেছে। জেনে নিন এমন ১৮ পূর্বাভাস।

১. আপনি যদি ভালোবাসা সপ্তাহে রবিন পাখি দেখতে পান, তাহলে অনুমান করতে পারেন যে, আপনার প্রিয়জন এমন একজন হতে যাচ্ছে, যার জীবিকা পানির সঙ্গে সম্পৃক্ত যেমন (নৌ কর্মকর্তা, মৎসজীবি ইত্যাদি)।

২. আপনার সঙ্গী কী আপনার কাছ থেকে খুব বেশি দূরে আছে? আপনি তাকে দেখতে চান? তাহলে আপনার জানালার কাছে একটি জ্বলন্ত মোমবাতি রাখুন। এই ভালোবাসার সপ্তাহে সে আপনার কাছে নিরাপদে ফিরে আসবে।

৩. আপনি যদি এই ভালোবাসার সপ্তাহে ঘুঘু দেখতে পান, তাহলে আপনার বিয়ে সুখী ও প্রেমময় হবে।

৪. আপনি কী এই ভালোবাসার সপ্তাহে একা? আপনি আপনার জীবনের প্রেম খুঁজে পেতে চান? তাহলে একটি গোলাপী মোমবাতি পোড়ান। এটা আপনাকে সঙ্গী খুঁজে পেতে সহায়তা করবে।

৫. আপনি এই বিশেষ সপ্তাহে যদি কোনো কালো রঙের পাখি দেখতে পান তাহলে, আপনার সঙ্গী দাতব্য বা আধ্যাত্মিক কাজের সঙ্গে জড়িত থাকবে।

৬. ভালোবাসার সপ্তাহে যদি আপনি একটি নীলপাখি দেখতে পান, তাহলে আশা করা যায় যে আপনার সঙ্গী বেশ রসাত্মকবোধ হবে।

৭. ভালোবাসার এই পুরো সপ্তাহ জুড়ে কান্না করার দরকার নেই। শুধু হাসেন! জীবনে একজন সহজাত দক্ষতাসম্পন্ন সঙ্গী খুঁজে পাবেন।

৮. যদি আপনি ভালোবাসার সপ্তাহে একটি চড়ুই পাখি দেখতে পান, তাহলে আপনার সঙ্গী একজন কৃষিজীবী বা গাছ বিশেষজ্ঞ হবে।

৯. জনসমক্ষে প্রোপেজ করবেন না। জনসমক্ষে প্রেমের প্রস্তাবকে একটি খারাপ লক্ষণ হিসেবে বিবেচনা করা হয়। তাই এই সপ্তাহে জনসমক্ষে কোনো প্রোপেজ নয়।

১০. আপনি কী একজন সমৃদ্ধ জীবনসঙ্গী চান? তাহলে এই ভালোবাসার সপ্তাহে একটি মাছরাঙ্গা দেখার জন্য অপেক্ষায় থাকুন।

১১. এই সপ্তাহে সবসময় গোলাপ ফুল পাঠান এবং গ্রহণ করুন। যে কোনো উপায়ে লাইলাক জাতীয় ফুল এড়িয়ে চলুন। এটা দুর্ভাগ্যের কারণ হতে পারে।

১২. আপনি কী একটি স্থিতিশীল এবং সুপরিচিত সম্পর্ক গড়ে তুলতে চান না? তাহলে এই ভালোবাসার সপ্তাহে একটি হাঁস দেখার চেষ্টা করুন।

১৩. এ সপ্তাহে দুইটি চিঠি গ্রহণ করবেন না ভিন্ন মানুষের কাছ থেকে। আপনি তাদের কাউকেই শেষ পর্যন্ত বিয়ে করতে পারবেন না।

১৪. এ সপ্তাহে গোল্ডফিঞ্চ দেখা মানে, আপনার জীবনসঙ্গী একজন বিলাসবহুল ব্যক্তি হবেন।

১৫. আপনার প্রিয়জনকে রুমাল উপহার দেয়া থেকে বিরত থাকুন। যদি আপনি এটা কিনে থাকেন তাহলে এটার মূল্য গ্রহণ করুন। নাহলে এটা উপহার হিসেবে নেতিবাচক প্রভাব ফেলবে।

১৬. যদি আপনি ভালোবাসার জলকুক্কুট পাখি দেখেন, তাহলে আপনার সঙ্গী হবে এমন একজন মানুষ যিনি কাজের জন্য অনেক ভ্রমণ করবে।

১৭. আপনি এ সপ্তাহে যে গোলাপ পাবেন বা দেবেন, তার রঙ সম্পর্কে সচেতন থাকতে হবে। কাউকে কালো রঙের গোলাপ দেবেন না ও কারো কাছ থেকে গ্রহণ করবেন না।

১৮. যদি আপনি এ সপ্তাহে শিকারী পাখি দেখেন, তাহলে অনুমান করতে পারেন যে, আপনার আপনার সঙ্গী একজন ব্যবসায়ী বা রাজনীতিবিদ হতে পারে।

তথ্যসূত্র: ভ্যালেনটাইনম্যাগ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 29 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)