ফেসবুকে ভ্যালেন্টাইন্স ডে, ভালোবাসা ছড়াতে বিশেষ আয়োজন!

ইন্টারনেট দুনিয়া 10th Feb 17 at 8:54pm 1,183
Googleplus Pint
ফেসবুকে ভ্যালেন্টাইন্স ডে, ভালোবাসা ছড়াতে বিশেষ আয়োজন!
অস্থায়ী কিছু ফিচার যোগ করে বিশেষ একটি দিনের সঙ্গে যুক্ত হচ্ছে ফেসবুক। এখন ফেব্রুয়ারি। কাজেই ভ্যালেন্টাইন্স ডে'র অপেক্ষায় রয়েছে গোটা পৃথিবীর প্রেমিক যুগলরা। যারা প্রেমিক-প্রেমিকা নন, তারাও এ দিনটিকে বিশেষভাবে উপভোগ করেন। ফেসবুকের মাধ্যমে ভ্যালেন্টাইন্স ডে উদযাপনের আয়োজন করে রাখছে ফেসবুক।

ফেব্রুয়ারির ১৩ তারিখ থেকে নিউজ ফিডে মেসেজ আসবে পপ আপ আকারে। সেখানে আপনাকে 'হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে' জানানো হবে। সেখানে পাবেন অনেকগুলো ভার্চুয়াল কার্ড।

এসব কার্ড আপনি বন্ধু ও প্রেমিক-প্রেমিকাকে পাঠাতে পারবেন। কাজেই ভ্যালেন্টাইন্স ডে'র মেসেজে ঠাসা নিউজ ফিডের জন্য প্রস্তুত হয়ে যান। যেকোনো মানুষকে কার্ড পাঠানোর রসদ এখানেই মিলে যাবে।

ফেসবুক জানায়, এই কার্ডগুলো নিউ ইয়র্ক এবং লন্ডনের শিল্পীদের একটি দল ডিজাইন করেছে। এমনকি যারা এই বিশেষ দিনটিকে নিয়ে নেতিবাচক মানসিকতা ধারণ করেন, তারাও যথেষ্ট আগ্রহী হয়ে উঠবেন।

ফেসবুক খেয়াল করেছে, গত বছর ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে ২৫ শতাংশ বেশি মানুষ ফেসবুকে ব্যস্ত ছিলেন। এরা দিনটির দুই সপ্তাহ আগে থেকেই ব্যস্ত হয়ে পড়েন। ভালোবাসার এই দিনটিকে তাই বিশেষ গুরুত্বের সঙ্গে নিয়েছে ফেসবুক।

সূত্র : নেক্সট ওয়েব
Googleplus Pint
Like - Dislike Votes 43 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)