যা দেখে বুঝবেন মানুষ আপনাকে পছন্দ করে

লাইফ স্টাইল 22nd Jan 17 at 1:48pm 649
Googleplus Pint
যা দেখে বুঝবেন মানুষ আপনাকে পছন্দ করে

আমাদের আশেপাশে হাজার মানুষ। তবে এই হাজার মানুষের মধ্যে কাছের মানুষের কাছে ভালোভাবে নিজেকে উপস্থাপন করা এবং তাদের কাছে তাদের পছন্দের তালিকায় থাকতে কে না চায়? তাই কিভাবে কাছের মানুষের পছন্দের তালিকায় নিজেকে রাখবেন তা খুঁজে বের করতে চায় অনেকেই। তাদের ধারনা নিজেকে উপস্থাপন করাই কেবল মানুষের পছন্দের তালিকায় ঠাঁই পাবার একমাত্র রাস্তা। কিন্তু বিষয়টি সম্পূর্ণ ভুল। আপনি নিজেই বুঝে যাবেন যে মানুষ আপনাকে পছন্দ করে কি না ।


যখন আপনাকে সবাই চিনবে

আপনাকে যখন আপনার আশেপাশের মানুষ ভালো মতো চিনবে এবং আপনাকে সবাই শুনবে তখন বুঝবেন আপনাকে সবাই পছন্দ করে। আপনাকে নিয়ে যখন অপরিচিত মানুষের সাথে আপনার পরিচিত মানুষেরা কথা বলবে তখন ধরে নিন আপনাকে তারা আসলেই পছন্দ করে। তাই আপনার বিষয়ে তারা তাদের কাছের মানুষদের সাথে কথা বলছে।


আপনার নিজের প্রতি মনোযোগী হতে বলা

আপনার আশেপাশের মানুষ যখন আপনাকে জোর করে হলেও আপনাকে আপনার নিজের কাজের প্রতি মনোযোগী হতে বলবে বুঝে নিন তারা আপনাকে আসলেই পছন্দ করে। আপনাকে যারা প্রকৃত অর্থে পছন্দ করবে তারা আপনাকে তাদের নিজেদের কাজে সময় না কাটিয়ে আপনার নিজের কাজের দিকে খেয়াল দিতে বলবে।


খেয়াল

যখন দেখবেন আপনার একান্ত প্রিয় মানুষগুলো ছাড়া আপনার প্রতি কেউ খেয়াল দিচ্ছে, বুঝে নিন আপনি আসলেই তাদের পছন্দের তালিকায় আছেন। মানুষ একমাত্র তাদের দিকেই খেয়াল দেয় যাদের প্রতি তাদের আকর্ষণ থাকে। যাদের তারা ভালোবাসে। তাদের প্রতি বাড়তি খেয়াল রাখতে মানুষ পছন্দ করে।


ধৈর্য্য

আপনাকে আপনার খারাপ সময়ে যারা সমর্থন দেবে, আপনাকে নিয়ে ভাববে, আপনার কথা মাথায় রেখে আপনাকে সুপরামর্শ দেবে বুঝে নিন তারাই আপনাকে পছন্দ করে। আপনি যখন খারাপ সময়ের মধ্যে দিয়ে যান তখন যারা আপনাকে ধৈর্য্যশীল হতে বলে তারাই আপনাকে ভালোবাসে এবং পছন্দ করে।


আত্নবিশ্বাসী

আপনাকে যারা সামনে এগিয়ে যেতে অনুপ্রাণিত করে এবং সাহস যোগায়, তারাই আপনাকে প্রকৃত ভালোবাসে। আপনাকে নিয়ে তারা স্বপ্ন দেখে। আপনার ভবিষ্যৎ নিয়ে তারা ভাবে। এমন মানুষদের ভালোবাসাকে বুঝুন এবং সম্মান দিন। তাদের বিশ্বাসের মর্যাদা দিন।

Googleplus Pint
Like - Dislike Votes 12 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)