পুরুষাঙ্গ নিয়ে ভুল ভাবনাগুলি ছেড়ে পড়ুন এই প্রতিবেদন

লাইফ স্টাইল 21st Jan 17 at 2:26pm 1,422
Googleplus Pint
পুরুষাঙ্গ নিয়ে ভুল ভাবনাগুলি ছেড়ে পড়ুন এই প্রতিবেদন

পুরুষাঙ্গের মাপ নিয়ে মেয়েরা ঠিক কী কী ভাবে তা নিয়ে বিস্তর আগ্রহ ছেলেদের। হওয়াটাই স্বাভাবিক। শারীরিক তৃপ্তির উপর একজন পুরুষ ও নারীর সম্পর্কর ভিত যে অনেকটাই নির্ভরশীল মুখে না বলুক মনে মনে তা সকলেই মানেন।


একজন পুরুষের কাছে তার সঙ্গিনীকে শারীরিকভাবে তৃপ্ত রাখাটা বড় চ্যালেঞ্জ। তাই একজন পুরুষের কাছে তার যৌনাঙ্গ সম্পর্কে হাজারো প্রশ্ন মাথায় ঘোরে। সবার আগে সে ভেবে বসে, তার যৌনাঙ্গ যথেষ্ট বড় কি না।


কারণ যে কোনো পুরুষের ধারণা, মেয়েরা তুলনামূলক বড় যৌনাঙ্গে আকৃষ্ট হয়। তাতেই লুকিয়ে সুখের চাবিকাঠি। কিন্তু আপনি জানেনই না এই ধারণাগুলো কতটা ভুল। কী কী ভুল ভেবে এসেছেন এতদিন, জেনে নিন এই প্রতিবদেন-


১. অনেকেই মনে করেন কামোদ্দীপক অবস্থায় একজন পুরুষের যৌনাঙ্গর মাপ ৭ ইঞ্চি আদর্শ। প্রথমেই জেনে রাখা ভাল, উত্তেজনার চরম মুহূর্তেও এই মাপ ছোঁয়া কঠিন। আর একজন ভারতীয় পুরুষের যৌনাঙ্গ অন্যান্য দেশের পুরুষের তুলনায় কমই প্রশস্ত হয়। সব থেকে বেশি হয় ভেনেজুয়েলার পুরুষদের। এক্ষেত্রে যার রেকর্ড রয়েছে, কামোদ্দীপক অবস্থায় তার যৌনাঙ্গের মাপ ছিল ৬.৭ ইঞ্চি। ৭ থেকে কম। আপনি বেকার এতদিন ধরে এসব ভেবে মরছেন।


২. খবরের কাগজ খুললেই পাতাজোড়া বিজ্ঞাপন। লিঙ্গবর্ধক ওষুধ খেয়ে এক মাসে বাড়ান যৌনাঙ্গের মাপ। খাচ্ছেও অনেকে। যা সম্পূর্ণ ভিত্তিহীন। অপারেশন ছাড়া কখনও যৌনাঙ্গের মাপ বাড়তে পারে না। বড় জোর এসব ওষুধে সাময়িকভাবে যৌনাঙ্গে রক্তসঞ্চালন বাড়তে পারে। মাথায় রাখবেন সেটা সাময়িক। যা আছে তাতেই খুশি থাকুন।


৩. জুতোর মাপ জানতে চাওয়া হলে এক একজন পুরুষ গলা উঁচিয়ে তা বলেন। শোনা যায়, জুতোর মাপ নাকি একজন কামোদ্দীপক পুরুষের যৌনাঙ্গের মাপের সমান। এ নিয়ে নাকি গবেষণাও করেছিল কেউ। এটাও পুরো বকওয়াস। সুযোগ বুঝে দেখে নেবেন না হয় এক সময়।


৪. সবথেকে গুরুত্বপূর্ণ হল, পুরুষ ও নারীর যৌনাঙ্গর ‘সখ্যতা’। কাছের মানুষটির যৌনাঙ্গর মাপ যন্ত্রনার কারণ হতে পারে সংগমের সময়। এমন ভয়ও কাজ করে বহু মেয়ের। শুধুমাত্র এই যন্ত্রণার কারণে সঙ্গীকে ছাড়তে বাধ্য হয়েছে, এমন উদাহরণও রয়েছে।


৫. সবশেষে মাথায় রাখুন সব মেয়েই চায় একটা সুস্থ যৌনজীবন। কিন্তু এটাই শেষ কথা নয়। পুরুষের যৌনাঙ্গর মাপের বাইরেও অনেক কিছু ভাবার আছে তার জীবনসঙ্গীকে নিয়ে। আপনিও এবার ভাবনাগুলো বদলাতে শুরু করুন।


সূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 11 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)