প্যানাসনিকের নতুন ব্লুটুথ হেডফোন

গ্যাজেট রিভিউ 20th Jan 17 at 12:07pm 791
Googleplus Pint
প্যানাসনিকের নতুন ব্লুটুথ হেডফোন

জাপানি প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান প্যানাসনিক বাজারে নতুন ব্লুটুথ হেডফোন নিয়ে এসেছে। এটির মডেল ‘আরপি-বিটিএস-৫০’। এটি বিশেষ করে যার খেলাধুলা ও গান শোনেন তাদের উপযোগী করে তৈরি করা হয়েছে। এটি ভারতের বাজারে ছাড়া হয়েছে। এটির বিশেষত্ব হচ্ছে এটি আছে নিরাপত্তামূলক আলো।


প্যানাসনিকের দাবি, হেডফোনটি খুব মজবুতভাবে তৈরি করা হয়েছে। এটিতে থ্রিডি ফ্লিক্স হ্যাঙ্গার, কুইক ফিট অ্যাডজাস্টার এবং ক্যানাল ফিটসহ ব্যবহারকারী বান্ধব করে তৈরি করা হয়েছে। যা একদমই পারফেক্ট।


এ হেডফোনটিতে আছে খুব সহজে কল রিসিভ ও কথা বলার সুবিধা। এছাড়াও নীল এলইডির বাতি যা রাতে চলাচলের জন্য নিরাপত্তাও দেবে। এটি আইপিএক্স৫ প্রটেকশন এবং পানিরোধী প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ধুলাকে প্রতিরোধ করবে।


ভারতে প্যানাসনিকের প্রোডাক্ট হেড গৌরব গাভরি বলেন, আপাতত ভারতের বাজারে প্যানাসনিকের এ পণ্য ছাড়া হয়েছে। এটি বতর্মান লাইফস্টাইলের সাথে খুব উপযোগী। যারা খুব সচেতন, ফ্যাশন সচেতন ব্যবহারকারীদের উপযুক্ত করেই তৈরি করা হয়েছে। এটিতে আরো ব্যবহার করা হয়েছ সেফটি লাইট ও আধুনিক প্রযুক্তি যা শ্রোতাকে ভিন্নধর্মী স্বাদ দিবে।’


হেডফোনটির ব্যাটারি ১৫ মিনিট চার্জ দিলে একটানা ৭০ মিনিট সচল থাকবে। ফুল চার্জদিলে একটা ৬ ঘণ্টা গান শোন যাবে। ভারতের বাজারে এটির দাম আট হাজার ৯৯৯ রুপি।

Googleplus Pint
Like - Dislike Votes 30 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)